shono
Advertisement
Singham Again Trailer

'দুষ্টের দমন শিষ্টের পালন', দেবীপক্ষে 'সিংহম এগেইন'-এর ট্রেলারে নারীশক্তির হুঙ্কার

রোহিত শেট্টির পুলিশি ব্রহ্মাণ্ড এবার লঙ্কাকাণ্ড বাঁধাবে বক্স অফিসে।
Published By: Sandipta BhanjaPosted: 02:09 PM Oct 07, 2024Updated: 07:22 PM Oct 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: 'নারী সীতা, প্রয়োজনে দুর্গাও', গতবছর নবরাত্রি, শারোদৎসবের মরশুমে বার্তা দিয়েছিল 'সিংহম এগেইন'। আর এবার দেবীপক্ষে নারীশক্তির হুঙ্কার দিয়ে প্রকাশ্যে ট্রেলার(Singham Again Trailer)। পয়লা ঝলকেই আঁচ করা গেল যে, রোহিত শেট্টির পুলিশি ব্রহ্মাণ্ড এবার লঙ্কাকাণ্ড বাঁধাতে চলেছে বক্স অফিসে। সীতাহরণে রাম লঙ্কা জ্বালিয়ে দিয়েছিলেন, এবারও তাই হবে... শুরুতেই হুঙ্কার ছাড়লেন 'রাম' অজয় দেবগন।

Advertisement

সীতাহরণের প্রতিশোধে রামের রাবণবধ, হনুমানের লঙ্কাকাণ্ডের প্রসঙ্গ টেনে গল্প বুনেছেন পরিচালক রোহিত শেট্টি। পুলিশ অফিসারের ভূমিকায় অজয় দেবগন এখানে রাম। আর তাঁর স্ত্রীয়ের ভূমিকায় করিনা কাপুরকে দেখা গেল। করিনার চরিত্রের সঙ্গে সীতার তুলনা টেনে দেখানো হয়েছে তিনি অপহৃত হয়ে যান। আর স্ত্রীকে উদ্ধার করতেই দুনিয়া উলট-পালট করে ফেলে সিংহম পুলিশ অফিসার। এভাবেই এগিয়েছে গল্প। ট্রেলারেই দেখা গেল রামায়ণের সঙ্গে আধুনিক প্লট একসূত্রে গেঁথে গল্প সাজানো হয়েছে। দীপিকা পাড়ুকোনকে দেখা গেল রণং দেহি অবতারে। 'সিংহম এগেইন' ছবিতে যে তাঁর তুখড় অ্যাকশন সিকোয়েন্স থাকবে, তার ঝলক দেখা গেল ট্রেলারেই। হনুমানের চরিত্রে আদলে রয়েছে রণবীর সিংয়ের কর্মকাণ্ড। স্পেশাল টাস্ক ফোর্সের অফিসার এসিপি সত্যার চরিত্রে অভিনয় করছেন টাইগার শ্রফ। অ্যাকশন মোডে অক্ষয় কুমারও তুখড়! আগামী ১ নভেম্বর প্রেক্ষাগৃহে আসছে 'সিংহম এগেইন'। তার প্রাক্কালে এল ঝাঁজালো ট্রেলার।

প্রসঙ্গত, বলিউডে ‘কপ ইউনিভার্স’-এর সূত্রপাত পরিচালক রোহিত শেট্টির (Rohit Shetty) হাত ধরেই। ‘সিংহম’ হয়ে বক্স অফিসে শোরগোল ফেলেছিলেন অজয় দেবগন। তারপর আসে ‘সিংহম রিটার্নস’। আবারও সুপারহিট অজয়-রোহিত জুটি। এর মধ্যেই আবার ‘সিম্বা’ হয়ে সাফল্য পান রণবীর সিং (Ranveer Singh)। ‘সূর্যবংশী’ সিনেমায় ক্যাটরিনা কাইফের সঙ্গে জুটি বাঁধেন অক্ষয় কুমার। এবার ‘সিংহম এগেইন’-এর পালা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সীতাহরণের প্রতিশোধে রামের রাবণবধ, হনুমানের লঙ্কাকাণ্ডের প্রসঙ্গ টেনে গল্প বুনেছেন পরিচালক রোহিত শেট্টি।
  • পুলিশ অফিসারের ভূমিকায় অজয় দেবগন এখানে রাম। দীপিকা পাড়ুকোনকে দেখা গেল রণং দেহি অবতারে।
  • ১ নভেম্বর প্রেক্ষাগৃহে আসছে 'সিংহম এগেইন'। তার প্রাক্কালে এল ঝাঁজালো ট্রেলার।
Advertisement