shono
Advertisement

‘বলেছিলাম নিজেকে শেষ করে দিও না’, সুশান্তের কথা বলতে গিয়ে কাঁদলেন স্মৃতি ইরানি

জানালেন নিজের অতীতের সংগ্রামের কাহিনি।
Posted: 04:39 PM Mar 26, 2023Updated: 04:39 PM Mar 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় তিন বছর আগে মৃত্যু হয়েছে সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput)। সেই ঘটনা এখনও স্মৃতি ইরানির (Smriti Irani) চোখে জল এনে দেয়। নীলেশ মিশ্রর ‘দ্য স্লো ইন্টারভিউ’তে স্মৃতি জানান, সুশান্তকে তিনি বলেছিলেন নিজেকে যেন শেষ না করে দেয়।

Advertisement

স্মৃতি জানান, সিরিয়ালের শুটিং করার সময় তিনি সুশান্ত, অমিত সাধদের দেখেছেন। একবার ইফির মঞ্চে শেখর কাপুরের সঙ্গে সুশান্তকেও ডেকেছিলেন। অভিনেতার মৃত্যুর খবর এক ভিডিও কনফারেন্সের মাঝে পান স্মৃতি। কনফারেন্স থামিয়ে দিয়েছিলেন তিনি। স্মৃতি জানান, সুশান্তকে তিনি একবার বলেওছিলেন, “ভাই নিজেকে শেষ করে দিও না।” কিন্তু যা হওয়ার তাই-ই হল। কথাগুলি বলতে বলতে কেঁদে ফেলেন কেন্দ্রীয় নারী ও শিশুকল্যাণ মন্ত্রী।

[আরও পড়ুন: ভোজপুরী অভিনেত্রীর রহস্যমৃত্যু, বারাণসীর হোটেলে উদ্ধার ঝুলন্ত দেহ]

সুশান্তের মৃত্যুর পর অমিত সাধকে নিয়ে চিন্তিত হয়ে পড়েছিলেন স্মৃতি। হাজারও কাজের মাঝে অমিতকে ফোন করতেন। যাতে দু’টো কথা বলা যায়। কেন্দ্রীয় মন্ত্রী জানান, এক বিখ্যাত অভিনেত্রীও মানসিক চাপ ভাগ করে নিতে প্রায় সতেরো বছর পর তাঁকে ফোন করেছিলেন। তাও আবার ভোর সাড়ে পাঁচটায়।

নিজের এই সাক্ষাৎকারে ব্যক্তিগত জীবনের অনেক কথাই জানিয়েছেন স্মৃতি। যখন মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় গিয়েছিলেন বাবার কাছ থেকে ১ লক্ষ টাকা ধার করেছিলেন কেন্দ্রীয় মন্ত্রী। মিস ইন্ডিয়া হওয়ার পর যে পুরস্কার পেয়েছিলেন তা বাবাকে দিয়ে ষাট হাজার টাকা পূরণ করেছিলেন। শর্ত ছিল ঠিক সময় পুরো টাকা না দিতে পারলে বাবার পছন্দের পাত্রকে বিয়ে করতে হবে। তাতে স্মৃতি একেবারেই রাজি ছিলেন না। তাই মাসিক ১৫০০ টাকার বিনিময়ে ‘ম্যাকডনাল্ড’স’-এ বাসনমাজা, ঝাড়ু দেওয়ার কাজ করতেন।

[আরও পড়ুন: ‘মাই বেবি…’, জেল থেকেই জ্যাকলিনকে ভালবাসায় ভরা চিঠি পাঠাল ‘ঠগবাজ’ সুকেশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement