shono
Advertisement
Sodepur woman

সিনেমায় অভিনয়ের টোপ দিয়ে গণধর্ষণ! গ্রেপ্তার ২, ফেরার আরও চার

ফাঁকা বাড়িতেই তরুণীকে ধর্ষণ করে ছজন।
Published By: Paramita PaulPosted: 08:24 PM Oct 07, 2024Updated: 08:26 PM Oct 07, 2024

অর্ণব আইচ: সিনেমায় অভিনয়ের টোপ দিয়ে গণধর্ষণের অভিযোগ উঠল রাজ্যে। নামী প্রোডাকশন হাউসের সিনেমায় সুযোগ পাইয়ে দেওয়ার লোভ দেখিয়ে প্রথমে লক্ষ-লক্ষ টাকা হাতিয়েছিল অভিযুক্তরা। টাকা ফেরত চাইতেই আলোচনার নাম করে ডেকে সোদপুরের তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠল ছয় যুবকের বিরুদ্ধে। অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যে দুজনকে গ্রেপ্তার করেছে বেনিয়াপুকুর থানার পুলিশ। ফেরার আরও ৪।

Advertisement

পুলিশ সূত্রে খবর, গণধর্ষণের ঘটনাটি ঘটেছিল গত ৯ আগস্ট। সেপ্টেম্বর পুলিশে অভিযোগ দায়ের হয়। সম্প্রতি ২ মূল অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। মূল অভিযুক্ত প্রশান্ত সিংহ আদপে মুর্শিদাবাদের বাসিন্দা। কলকাতার বেনিয়াপুকুরে জাল ব্যবসা ফেঁদেছিলেন। বড়সড় অফিস সাজিয়ে বসেছিলেন তিনি। টালিগঞ্জে নামী প্রোডাকশন হাউসের সঙ্গে নিত্য ওঠাবসার মিথ্যা গল্পও ফেঁদেছিলেন। সেই জালে জড়িয়ে পড়েন সোদপুরের তরুণী।

সিনেমায় নায়িকা হওয়ার সুযোগ করে দেওয়ার নামে ৬৪ লক্ষ টাকা হাতায় প্রশান্ত। এর মধ্যে ৩৪ লক্ষ টাকা লেনদেন ব্য়াঙ্কের নথি ইতিমধ্যে উদ্ধার করেছে পুলিশ। বাকি ৩০ লক্ষ টাকা নগদে লেনদেন হয়েছে বলেই খবর। টাকা দেওয়ার পর অনেকটা সময় কেটে গেলেও সিনেমায় ডাক পাননি নির্যাতিতা। তখনই টাকা ফেরত চান তিনি। বেশ কয়েকবার টাকা চাওয়ার পর তাঁকে আলোচনায় বসার প্রস্তাব দেন অভিযুক্ত যুবক। সেই টোপে পা দিয়ে গত ৯ আগস্ট অভিযুক্তর সঙ্গে দেখা করেন তরুণী। তার পর তাঁকে গাড়িতে করে গোবরায় নিয়ে যায় প্রশান্ত। সঙ্গে গাড়ির চালক-সহ আরও ৪ জন ছিল। গোবরায় যুবকের মামার বাড়ি বলে জানতে পেরেছে পুলিশ। অভিযোগ, সেই ফাঁকা বাড়িতেই তরুণীকে ধর্ষণ করে ওই ছজন। এই ঘটনায় গাড়ির চালক দীপেন নস্কর ও মূল অভিযুক্তকে গ্রেপ্তার করা হলেও বাকিদের হদিশ এখনও মেলেনি। তাদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সিনেমায় অভিনয়ের টোপ দিয়ে গণধর্ষণের অভিযোগ উঠল রাজ্যে।
  • নামী প্রোডাকশন হাউসের সিনেমায় সুযোগ পাইয়ে দেওয়ার লোভ দেখিয়ে প্রথমে লক্ষ-লক্ষ টাকা হাতিয়েছিল অভিযুক্তরা।
  • টাকা ফেরত চাইতেই আলোচনার নাম করে ডেকে সোদপুরের তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠল ছয় যুবকের বিরুদ্ধে।
Advertisement