shono
Advertisement

শততম টেস্টে ‘গার্ড অফ অনার’, বিশেষ টি-শার্ট পরে মাঠে হাজির পূজারার পরিবার

পূজারা পরিবারের ৩০ জন সদস্য দিল্লিতে খেলা দেখছেন।
Posted: 09:32 AM Feb 17, 2023Updated: 12:08 PM Feb 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শততম টেস্ট খেলতে নামছেন চেতেশ্বর পূজারা (Cheteshwar Pujara)। স্মরণীয় মুহূর্তের সাক্ষী থাকতে রাজকোট থেকে দিল্লি উড়ে এসেছেন তাঁর পরিবার ও প্রিয়জনরা। অরুণ জেটলি স্টেডিয়ামে নিজের স্বভাবোচিত ভঙ্গিতে শতরান করবেন তাঁদের প্রিয় ‘চিন্টু’, এই আশাতেই বুক বেঁধেছেন পূজারার পরিবার। শুক্রবার অস্ট্রেলিয়ার (India vs Australia) বিরুদ্ধে কেরিয়ারের শততম টেস্ট খেলবেন পূজারা। আগের দিনই দিল্লি পৌঁছে গিয়েছেন তাঁর বাবা,স্ত্রী,কন্যা-সহ পরিবারের অন্যান্যরা।

Advertisement

বিশেষ দিনকে স্মরণীয় করে রাখতে একই রকম পোশাক পরবেন পূজারার পরিবারের সদস্যরা। ভারতীয় ক্রিকেটারের নামের আদ্যক্ষর ‘সি’ ও ‘পি’ লেখা টি-শার্ট পরে মাঠে আসবেন তাঁরা। আত্মীয় ও বন্ধু মিলিয়ে মোট ৩০ জন মাঠে বসে খেলা দেখবেন। পূজারার স্ত্রী পূজা জানিয়েছেন, গত কয়েকদিন ধরে প্রত্যকের বিমানের টিকিট, হোটেল বুকিং নিয়ে খুবই ব্যস্ত ছিলেন। এই বিশেষ দিনে সকলে যেন একসঙ্গে মিলে উদযাপন করতে পারেন, সেই চেষ্টায় কোনও ত্রুটি রাখেননি পূজারা ঘরণী।

[আরও পড়ুন: শেষযাত্রায় ঠাঁই পেল না ইস্ট-মোহনের পতাকা, আজই শেষকৃত্য বলরামের]

অন্যদিকে, ছেলের শততম টেস্টের আগেও বরাবরের মতোই টেনশনে ভুগছেন অরবিন্দ পূজারা। তবে তিনি নিশ্চিত, শুক্রবার ছেলেকে দেখে স্বর্গ থেকেই খুব খুশি হবেন পূজারার মা। জামাইয়ের টেস্ট কীর্তি দেখতে উপস্থিত পূজার বাবা-মাও। ম্যাচের গুরুত্ব বুঝতে না পারলেও পরিবারের সঙ্গে বেশ উত্তেজিত পূজারার ৪ বছর বয়সি কন্যা অদিতি। তবে তার একটাই প্রশ্ন, বাবা কখন আসবে?

ভারতীয়দের মধ্যে টেস্টে অষ্টম সর্বোচ্চ রানের অধিকারী পূজারা। তবে বেশ কিছুদিন ধরে তাঁর ব্যাটে রানের খরা লেগেই রয়েছে। কঠিন প্রতিপক্ষ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শততম টেস্টে খেলতে নেমে সেঞ্চুরি করবেন, নীরবেই থামিয়ে দেবেন যাবতীয় সমালোচনার ঝড়- এই অপেক্ষায় প্রিয় চিন্টুর দিকে তাকিয়ে রয়েছে গোটা পূজারা পরিবার। অন্যদিকে, শততম টেস্টে মাঠে নেমে পূজারাকে গার্ড অফ অনার দিলেন সতীর্থরা।  

[আরও পড়ুন: সেলফির আবদার না মেটানোয় পৃথ্বী শ’র উপর হামলা, বন্ধুর গাড়ি ভাঙচুর! চাঞ্চল্য মুম্বইয়ে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement