shono
Advertisement

আজই দিল্লির হয়ে অভিষেক হতে পারে বাংলার অভিষেকের, ডাগআউটে থাকবেন পন্থ!

লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে দিল্লির উইকেটকিপার হিসেবে খেলেছিলেন সরফরাজ খান।
Posted: 05:51 PM Apr 04, 2023Updated: 05:55 PM Apr 04, 2023

আলাপন সাহা: সব ঠিকঠাক থাকলে মঙ্গলবারই দিল্লি ক্যাপিটালসের জার্সিতে আইপিএলে অভিষেক হতে চলেছে অভিষেক পোড়েলের। ঘরের মাঠে তাঁর প্রথম একাদশে থাকার সম্ভাবনা প্রবল। শুধু তাই নয়, আজকের ম্যাচে রয়েছে আরও চমক। শোনা যাচ্ছে, দিল্লির ডাউআউটে হাজির থাকতে পারেন ঋষভ পন্থও।

Advertisement

ঋষভ পন্থের (Rishabh Pant) বদলে উইকেট কিপার হিসাবে কাকে নেওয়া হবে সেটা নিয়ে একটা সময় ভালরকম চিন্তায় ছিল দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। প্রায় মাস খানেক ধরে ট্রায়ালে দেখে নেওয়া হচ্ছিল অভিষেক পোড়েল, শেল্ডন জ্যাকসন, লুভনীত সিসোদিয়াকে। দিল্লিতে আবার বিবেক সিংকেও ডেকে নেওয়া হয়েছিল। অবশেষে ঋষভের বদলি হিসাবে সৌরভ গঙ্গোপাধ্যায় তথা টিম ম্যানেজমেন্ট বেছে নেয় বাংলার অভিষেককেই। যদিও প্রথম ম্যাচে তিনি খেলার সুযোগ পাননি। লখনউ সুপার জায়ান্টসের (LSG) বিরুদ্ধে দিল্লির উইকেটকিপার হিসেবে খেলেন সরফরাজ খান। তবে সব ঠিকঠাক থাকলে এদিন গুজরাট টাইটান্সের বিরুদ্ধে উইকেটের পিছনে দাঁড়াবেন অভিষেকই।

[আরও পড়ুন: শাকিব কাণ্ডের জের, পরের IPL-এ বাংলাদেশ ক্রিকেটারদের উপর ‘অঘোষিত’ নিষেধাজ্ঞার সম্ভাবনা]

সূত্রের খবর, তাঁর খেলার ৯০ শতাংশ সম্ভাবনা রয়েছে। প্রথম একাদশে না থাকলেও ইমপ্যাক্ট প্লেয়ার হিসেবে দেখা যেতে পারে। তবে সুযোগ পেলে যে তরুণ অভিষেক নিজের সেরাটা উজার করে দেবেন, তা বলাই বাহুল্য। শেষমেশ কী দল সাজায় দিল্লি, সেদিকেই তাকিয়ে বাঙালি ক্রিকেটপ্রেমীরা।

এদিকে দুর্ঘটনার কবলে পড়ে দীর্ঘদিনের জন্য মাঠের বাইরে চলে গিয়েছেন পন্থ। এবারের টুর্নামেন্টে তাঁর পরিবর্তে নেতৃত্বের দায়িত্ব পেয়েছেন ডেভিড ওয়ার্নার। তবে এদিন পন্থকে ডাগআউটে সচক্ষে দেখার সুযোগ পেতে পারেন দর্শকরা। কারণ শোনা যাচ্ছে, তাঁকে অরুণ জেটলি স্টেডিয়ামে আনার পরিকল্পনা রয়েছে দিল্লি ক্রিকেট সংস্থার। ভারতীয় তারকার জন্য তৈরি হয়েছে বিশেষ ব়্যাম্প। যার মাধ্যমে তিনি পৌঁছে যাবেন ডাগআউটে।

[আরও পড়ুন: বিপাকে কমনওয়েলথ সোনাজয়ী চানু, ডোপিংয়ের দায়ে ৪ বছরের জন্য নিষিদ্ধ ভারত্তোলক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement