shono
Advertisement

এক বলে কত কাণ্ড! অস্ট্রেলিয়া-দক্ষিণ আফ্রিকা মহিলা দলের ম্যাচে এ কী ঘটল?

দেখে নিন সেই ভিডিও।
Posted: 04:24 PM Feb 10, 2024Updated: 04:26 PM Feb 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমন ঘটনা স্মরণকালের মধ্যে ঘটেনি। নো বল, ছক্কা এবং হিট উইকেট–সব একই ডেলিভারিতে দেখা গেল। এমন ঘটনাই ঘটেছে অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার মহিলা দলের (Australia vs South Africa) ওয়ানডে ম্যাচে। সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে সেই অদ্ভুত ঘটনার ভিডিও। 
অস্ট্রেলিয়ার ইনিংসের ৪৮-তম ওভারের ঘটনা। অস্ট্রেলিয়ার অ্যালানা কিং ব্যাট করছিলেন। অন্যদিকে দক্ষিণ আফ্রিকার মাসাবাতা ক্লাস ছিলেন বোলার। তিনি ফুলটস করে বসেন। কিন্তু সেই বল ব্যাটারের কোমরের উপরে ছিল।আম্পায়ার নো বল ডাকেন।  ছক্কা মারেন অ্যালানা। সর্বশক্তি দিয়ে মেরেছিলেন অ্যালানা।

Advertisement

[আরও পড়ুন: কোহলি-অ্যান্ডারসনের ডুয়েল থেকে বঞ্চিত ক্রিকেটপ্রেমীরা, তোলপাড় সোশাল মিডিয়া]

ফলে ভারসাম্য হারিয়ে ফেলেন তিনি। পড়ে যান অ্যালানা। তাঁর ব্যাট উইকেটে লাগে। একই ডেলিভারিতে নো বল, ছক্কা আর হিট উইকেট যে হতে পারে, তা এই প্রথমবার দেখা গেল ক্রিকেট মাঠে। নো বল হওয়ায় অ্যালানা অবশ্য হিট উইকেট হননি। এক বলে সাত রান হয়। এমন অদ্ভুত ঘটনায় বোলার, ব্যাটার এবং ধারাভাষ্যকাররা পর্যন্ত অবাক হয়ে যান।

ক্রিকেট অস্ট্রেলিয়া ভিডিওটি পোস্ট করে লেখে, অ্যালানা কিং একই সঙ্গে ছক্কা হাঁকান এবং নিজের উইকেট ভাঙেন। শেষমেশ অবশ্য অ্যালানা কিং ক্লাসের ডেলিভারিতেই আউট হন। 

[আরও পড়ুন: ‘অফ ফর্মে থাকা অশ্বিনের জন্য রোহিতের চাপ বাড়ছে!’, প্রাক্তন ওপেনারের বিস্ফোরক মন্তব্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement