shono
Advertisement

আগে দেশ, টি-টোয়েন্টি লিগ ছেড়ে ভারতের বিরুদ্ধে খেলবেন রাসেল!

টি-টোয়েন্টি বিশ্বকাপেও খেলতে চান ক্যারিবিয়ান তারকা।
Posted: 03:34 PM Jul 19, 2023Updated: 03:34 PM Jul 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতের (India) বিরুদ্ধে টি-টোয়েন্টি (T-20) সিরিজে খেলতে চান আন্দ্র রাসেল (Andre Russell)। আর সেই জন্য তিনি বিশ্বের বিভিন্ন প্রান্তের টি-টোয়েন্টি লিগ থেকে সরে দাঁড়াতে পারেন। নতুন বছরে রয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। সেখানেও রাসেল খেলার ইচ্ছাপ্রকাশ করেছেন। ওয়েস্ট ইন্ডিজের এই তারকা অলরাউন্ডারের খেলার ইচ্ছা রয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপে। রাসেল খেললে ক্যারিবিয়ানদের মেগা টুর্নামেন্টে ভাল কিছুর আশা বাড়বে।

Advertisement

ওয়েস্ট ইন্ডিজ আগের গরিমা হারিয়েছে। ২০২৩ সালের বিশ্বকাপের যোগ্যতা অর্জন করতে পারেনি ক্যারিবিয়ানরা। পঞ্চাশ ওভারের বিশ্বকাপে নামতে না পারার যন্ত্রণা উশুল করে নিতে চায় নতুন বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপে। রাসেল স্বয়ং জাতীয় দলে ঢুকতে বদ্ধপরিকর। রাসেল বলেছেন, ”ওয়েস্ট ইন্ডিজের হয়ে খেলতে হলে কয়েকটা টি-টোয়েন্টি লিগ আমি খেলতে পারব না। আমি দেশের হয়ে খেলতে চাই। বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজেরও সুযোগ বাড়বে।”

[আরও পড়ুন: নেটে বোলিং শুরু, এশিয়া কাপে ‘ফিট’ বুমরাহকে ঘিরে স্বপ্ন দেখছেন ভক্তরা]

 

এই মুহূর্তে ওয়েস্ট ইন্ডিজ সফরে ভারতীয় দল। এই ক্যারিবিয়ান দল নখদন্তহীন। প্রথম টেস্ট ম্যাচ ভারত এক ইনিংস ও ১৪১ রানে জিতে নিয়েছে। ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে দু’ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে টিম ইন্ডিয়া। তিন ম্যাচের ওয়ানডে সিরিজের পরেই রয়েছে পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচ।

সেই পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে খেলার জন্য মুখিয়ে রয়েছেন রাসেল। তিনি ইচ্ছাপ্রকাশ করলেও ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড থেকে অবশ্য রাসেলকে নিয়ে কোনও মন্তব্য করা হয়নি।

[আরও পড়ুন: এশিয়া কাপে নেই লোকেশ রাহুল, বিশ্বকাপের প্রস্তুতিতে বড় ধাক্কা টিম ইন্ডিয়ার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement