shono
Advertisement

পাকিস্তানে হবে এশিয়া কাপের বাকি ম্যাচ? জয় শাহকে ফোন পাক বোর্ড চেয়ারম্যানের

এদিকে এশিয়া কাপের মাঝে পাকিস্তানে বিসিসিআই সভাপতি রজার বিনি।
Posted: 04:56 PM Sep 04, 2023Updated: 09:14 PM Sep 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘন ঘন বৃষ্টির জেরে শ্রীলঙ্কায় বিঘ্নিত হচ্ছে এশিয়া কাপের ম্য়াচ। এমনকী বৃষ্টির জেরে গত শনিবার ভেস্তে যায় ভারত-পাকিস্তান হাইভোল্টেজ লড়াইও। যে কারণে পাক বোর্ডের কটাক্ষের মুখে পড়তে হয় এশিয়ান ক্রিকেট কাউন্সিলকে (ACC)। তবে এবার শোনা যাচ্ছে, এই সমস্যার সমাধানের জন্য শ্রীলঙ্কা থেকে সরতে পারে টুর্নামেন্টের বাকি ম্যাচ। পাকিস্তানে চলে যেতে পারে নকআউটের ম্যাচগুলো!

Advertisement

শনিবার ভারত-পাক ম্যাচে ভারতীয় দল ইনিংস শেষ করতে পারলেও, পাকিস্তানের ইনিংস শুরুই হয়নি বৃষ্টির কারণে। শোনা যাচ্ছে, এই সমস্যা মেটাতেই নাকি এসিসি সভাপতি জয় শাহকে ফোন করেছেন পাক বোর্ডের চেয়ারম্যান জাকা আশরাফ। তাঁর অনুরোধ, টুর্নামেন্টের (Asia Cup 2023) বাকি ম্যাচগুলি পাকিস্তানে আয়োজনের অনুমতি দেওয়া হোক। তবে ভারতীয় দল যদি পাকিস্তানে খেলতে রাজি না হয়, সেক্ষেত্রে বিকল্প ভেন্যু হিসেবে দুবাইয়ের নামের প্রস্তাব দেওয়া হয়েছে। কিন্তু এই প্রস্তাবে এসিসির প্রতিক্রিয়া এখনও জানা যায়নি।

[আরও পড়ুন: হাই কোর্টে স্বস্তি, ধর্ষণের অভিযোগের মামলায় শর্তসাপেক্ষে জামিন নওশাদ সিদ্দিকির]

তবে বৃষ্টির জন্য যাতে ম্যাচ ব্যাহত না হয়, তার জন্য প্রাথমিক ভাবে ঠিক হয়েছে, কলম্বো থেকে নকআউটের ম্যাচগুলি সরানো হতে পারে। সব ঠিকঠাক থাকলে শ্রীলঙ্কার হামবেনটোটায় হতে পারে ম্যাচগুলি। শীঘ্রই এনিয়ে চূড়ান্ত সিদ্ধান্তের কথা ঘোষণা করা হবে।

তবে এহেন আবহেই পাকিস্তানে যাচ্ছেন বিসিসিআই (BCCI) প্রেসিডেন্ট রজার বিনি এবং সহ-সভাপতি রাজীব শুক্লা। দু’দিনের সফরে পড়শি দেশে যাচ্ছেন তাঁরা। সোমবার অমৃতসর বিমানবন্দরে তাঁরা জানান, এই সফরের সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই। এশিয়া কাপের ম্যাচের জন্যই সে দেশে যাচ্ছেন তাঁরা।

[আরও পড়ুন: ‘পিএসজিতে আমি আর মেসি নরকে ছিলাম’, পুরনো ক্লাবের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন নেইমার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement