shono
Advertisement

এগিয়ে আসছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল, স্মিথের সঙ্গে খেলে নিজেকে তৈরি করছেন পূজারা

৭ জুন টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে মুখোমুখি ভারত ও অস্ট্রেলিয়া।
Posted: 03:40 PM May 01, 2023Updated: 03:40 PM May 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এগিয়ে আসছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ (World Test Championship) ফাইনাল। ভারতের তারকা ক্রিকেটার চেতেশ্বর পূজারা (Cheteshwar Pujara) কাউন্টি খেলে সেই মেগা ফাইনালের জন্য নিজেকে তৈরি করছেন। কাউন্টি দল সাসেক্সের খেলোয়াড় পূজারা।

Advertisement

চলতি মরশুমে সাসেক্সের হয়ে দারুণ ফর্মে রয়েছেন তিনি। তিনটি ম্যাচে দুটি সেঞ্চুরি করেছেন। এখনও পর্যন্ত সর্বোচ্চ রান সংগ্রাহক পূজারা। টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল হবে ইংল্যান্ডের ওভালেই। সেখানে কাউন্টি খেলার অভিজ্ঞতা কাজে লাগাবেন পূজারা, এমনটাই বলছে ওয়াকিবহাল মহল।

[আরও পড়ুন: ধোনির পরে চেন্নাইয়ের ক্যাপ্টেন কে? আক্রম জানিয়ে দিলেন তাঁর পছন্দ]

 

এদিকে জুনের টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের আগে সাসেক্সের হয়ে খেলতে দেখা যাবে অস্ট্রেলিয়ার তারকা স্টিভ স্মিথকে (Steve Smith)। প্রতিদ্বন্দ্বিতায় নামার আগে পূজারা ও স্মিথ একই ড্রেসিং রুম শেয়ার করবেন। স্মিথকে খুব কাছ থেকে দেখার সুযোগ পাবেন পূজারা। অজি তারকার অভিজ্ঞতা কাজে লাগবে পূজারার। তিনি বলেন, ”স্মিথকে পেলে দলের অভিজ্ঞতা বাড়বে। ড্রেসিং রুমে স্মিথকে পাওয়ার জন্য অনেকে মুখিয়ে রয়েছে। ওর সঙ্গে কথা বলার চেষ্টা করব। ওর অভিজ্ঞতা কাজে লাগবে। ম্যাচের আগে নিজেকে কীভাবে তৈরি করে স্মিথ, সেটাও সামনে থেকে দেখার সুযোগ পাব।”

পূজারা ও স্মিথ আগে কখনও একই দলের হয়ে খেলেননি। কিন্তু সাসেক্সের হয়ে একসঙ্গে খেলতে দেখা যাবে দুই তারকাকে। পূজারা বলছেন, ”আমরা একে অপরের সঙ্গে কথা বলেছি ঠিকই কিন্তু বেশিরভাগ সময় আমরা একে অপরের বিরুদ্ধে খেলেছি। একই দলের হয়ে খেলিনি কখনও তাই অপেক্ষায় রয়েছি। ওর অভিজ্ঞতা আমার কাজে লাগবে। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলব আমরা। ফলে একটা মিশ্র অনুভূতি কাজ করছে। মাঠের ভিতরে তীব্র লড়াই হয়েছে আমাদের কিন্তু মাঠের বাইরে আমরা একে অপরের ভাল বন্ধু।”

[আরও পড়ুন: ‘আমাদের সিদ্ধান্তে কোনও ভুল ছিল না’, গিলদের ছাড়া নিয়ে সাফাই কেকেআর সিইও-র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement