shono
Advertisement

ফলাফল হতাশাজনক, অপসারিত জাতীয় হকি দলের কোচ

নতুন কোচ হলেন ডেভিড জন। The post ফলাফল হতাশাজনক, অপসারিত জাতীয় হকি দলের কোচ appeared first on Sangbad Pratidin.
Posted: 07:15 PM Sep 02, 2017Updated: 07:21 PM Sep 29, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত দু’বছর ধরে খারাপ পারফরম্যান্সের জের। জাতীয় হকি দলের কোচের পদ থেকে সরানো হল রোল্যান্ট অল্টম্যানসকে। শনিবার একথা জানায় হকি ইন্ডিয়া। আপাতত অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে দায়িত্ব তুলে দেওয়া হল ডিরেক্টর ডেভিড জনের হাতে। যতদিন না উপযুক্ত কোচ বাছা হচ্ছে, ততদিন অল্টম্যানের জায়গায় দায়িত্ব সামলাবেন ডেভিড।

Advertisement

[কেক কেটে অভিনব ইদ উদযাপনে নতুন বার্তা]

গত তিন ধরে রিভিউ বৈঠকের পরই হকি ইন্ডিয়া এই সিদ্ধান্ত নেওয়া নিয়েছে। কেবল এশিয়ার দেশগুলির বিরুদ্ধেই ভারত ভাল খেলেছে। অস্ট্রেলিয়া, নেদারল্যান্ডস, জার্মানির মতো শক্তিশালী দলের বিরুদ্ধে ভারতের পারফরম্যান্স আহামরি কিছুই নয়। প্রত্যাশামতো পারফরম্যান্স তো ছিলই না, পাশাপাশি দলে ঘন ঘন খেলোয়াড় পরিবর্তন করছিলেন অল্টম্যানস। আর সেকারণেই তাঁকে জাতীয় দলের পদ থেকে সরানো হল। প্রসঙ্গত, ২০১৫ সালে জাতীয় হকি দলের দায়িত্বে এসেছিলেন অল্টম্যানস। তারপরই ভারতীয় দলের পারফরম্যান্স কিছুটা ভাল হয়। যদিও শক্তিশালী দলগুলির বিরুদ্ধে অবশ্য কখনই খুব ভাল ছিল না।

[জানেন, ডেরার কয়েকশো কোটি টাকার সম্পত্তির উত্তরাধিকারী কে হচ্ছেন?]

হকি ইন্ডিয়ার নির্বাচক কমিটির প্রধান এই প্রসঙ্গে বলেন, ‘কমিটির প্রত্যেকেই বৈঠকে এ ব্যাপারে একমত হয়েছেন। ভারতীয় হকির ভবিষ্যতের জন্যই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। অল্টম্যানসের কোচিংয়ে একটি স্তরের পর আর সাফল্য পাওয়া যাচ্ছিল না। তাই কঠিন হলেও এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’ প্রসঙ্গত, চলতি বছরে ভারতে ওয়ার্ল্ড হকি লিগ ফাইনালের আসর বসতে চলেছে। এরপর আগামী বছর বসবে বিশ্বকাপের আসর। এছাড়া রয়েছে এশিয়ান গেমস। এরপর ২০২০ সালে রয়েছে টোকিওতে অলিম্পিক গেমস। তাই সমস্ত কিছু ভেবেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে মত হকি ইন্ডিয়ার।

[অডিশনের নামে শহরে রমরমিয়ে সেক্স র‍্যাকেট, রেহাই নেই শিশুদেরও]

The post ফলাফল হতাশাজনক, অপসারিত জাতীয় হকি দলের কোচ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার