shono
Advertisement

Cricket World Cup: বিশ্বকাপ অভিযান শুরুর আগেই বিরাট ধাক্কা ভারতের, ডেঙ্গুতে আক্রান্ত শুভমান গিল

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ চলাকালীনই জ্বরে পড়েন গিল।
Posted: 09:04 AM Oct 06, 2023Updated: 01:17 PM Oct 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাতে আর মাত্র দুটো দিন। তার পরই বিশ্বকাপ অভিযানে নেমে পড়বে ভারত। প্রথম ম্যাচেই প্রতিপক্ষ টুর্নামেন্টের অন্যতম শক্তিশালী দল অস্ট্রেলিয়া। এ হেন ম্যাচে নামার আগে ভারতীয় শিবিরে কার্যত বিনা মেঘে বজ্রপাতের মতো অবস্থা। কারণ, এই মুহূর্তে দলের সেরা ফর্মে থাকা ব্যাটার শুভমান গিলের অসুস্থতা।

Advertisement

ভারতীয় শিবির সূত্রের খবর, টিম ইন্ডিয়ার তরুণ ওপেনার ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন। ফলে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম ম্যাচে তাঁকে আদৌ পাওয়া যাবে কিনা সেটা নিয়ে বড়সড় প্রশ্নচিহ্ন উঠে গিয়েছে। টিম ম্যানেজমেন্ট সূত্রের খবর, গিলের সুস্থতার জন্য শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করা হবে। তিনি যদি ১০০ শতাংশ সুস্থ হন, তাহলেই রবিবার তাঁকে খেলানো হবে। নাহলে টিম ম্যানেজমেন্টকে বিকল্প ভাবতে হবে।

[আরও পড়ুন: চার বছর পর মধুর প্রতিশোধ, উদ্বোধনী ম্যাচে ইংল্যান্ডকে উড়িয়ে দিল নিউজিল্যান্ড]

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে সিরিজ চলাকালীনই জ্বরে পড়েছিলেন গিল। সেসময় অধিনায়ক রোহিত শর্মা জানান, গিল-সহ টিম ইন্ডিয়ার কয়েকজন সদস্য ভাইরাল জ্বরে আক্রান্ত। তবে পরে জানা যায়, গিলের অসুস্থতা সাধারণ ভাইরাল জ্বর নয়। তিনি আক্রান্ত ডেঙ্গুতে। শুক্রবার সকালে আরও একবার তাঁর ডেঙ্গু পরীক্ষা হবে। সমস্যা হল শুক্রবার যদি তাঁর ডেঙ্গু পরীক্ষার রিপোর্ট নেগেটিভও আসে, তাতেও তিনি রবিবারের ম্যাচ খেলার মতো অবস্থায় থাকবেন কিনা সংশয় রয়েছে।

[আরও পড়ুন: ফাঁকা স্টেডিয়ামে বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচ, গ্যালারি ভরাতে টোটকা বীরুর]

গিল যদি প্রথম ম্যাচে ছিটকে যান তাহলে সেটা যে ভারতীয় শিবিরের জন্য বিরাট ধাক্কা হতে চলেছে তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। শেষপর্যন্ত যদি গিল না খেলতে পারেন, তাহলে ঈশান কিষাণকে ওপেন করানো হতে পারে। টিম ম্যানেজমেন্ট কে এল রাহুলের কথাও ভেবে রেখেছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement