shono
Advertisement

আইপিএলে কি এবার বেঙ্গালুরুতে খেলবেন বুমরাহ! কী উত্তর দিল মুম্বই ইন্ডিয়ান্স?

সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট হওয়ার পরই ওঠে প্রশ্নটা। The post আইপিএলে কি এবার বেঙ্গালুরুতে খেলবেন বুমরাহ! কী উত্তর দিল মুম্বই ইন্ডিয়ান্স? appeared first on Sangbad Pratidin.
Posted: 07:57 PM Oct 26, 2019Updated: 03:39 PM Oct 27, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বই ইন্ডিয়ান্সকে কি বিদায় জানালেন জশপ্রীত বুমরাহ? তিনি কি এবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (আরসিবি) জার্সিতে খেলবেন? শুক্রবার সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে একটি ছবি। তারপরই উঠে আসে এই প্রশ্ন।

Advertisement

ব্যাপারটা তাহলে একটু খোলসে করে বলা যাক। দিওয়ালি উপলক্ষে মুম্বইয়ে একটি জমকালো পার্টির আয়োজন করেছিলেন মুকেশ ও স্ত্রী নীতা আম্বানি। সেখানে আমন্ত্রণ জানানো হয়েছিল তাঁদের দল মুম্বই ইন্ডিয়ান্সের তারকাদের। অধিনায়ক রোহিত শর্মা থেকে সস্ত্রীক যুবরাজ সিং, জাহির খান, হার্দিক ও ক্রুণাল পাণ্ডিয়া, কোচ মাহেলা জয়বর্ধনে সকলেই। জমজমাট সেই অনুষ্ঠানের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করে মুম্বই ইন্ডিয়ান্স। সেখানে অবশ্য দেখা যায়নি মেন্টর শচীন তেণ্ডুলকর এবং পেসার বুমরাহকে।

[আরও পড়ুন: উঠতি ক্রিকেটারদের পাশে ধোনি, নিজের শহরে অ্যাকাডেমি খুলছেন ক্যাপ্টেন কুল]

আর ঠিক এরপরই ক্রিকেটপ্রেমীদের মনের মধ্যে জাগে প্রশ্ন। তবে কি মুম্বই ছেড়ে অন্য কোনও ফ্র্যাঞ্চাইজিতে যোগ দিচ্ছেন বুমরাহ? এক ভক্ত তো লিখেই দিয়েছেন, তাঁর মনে হয়, মুম্বইকে আলবিদা জানিয়ে বিরাট কোহলির আরসিবিতেই হয়তো এবার নাম লেখাচ্ছেন ভারতীয় পেসার। আলোচনা জমে উঠতেই সেই ফ্যানের প্রশ্নের জবাব দেয় মুম্বই। তবে একটু অন্যরকমভাবে।

নিজেদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে একটি জিআইএফ পোস্ট করে নীতা আম্বানির দল। যেখানে রোহিত শর্মা হাতের ইশায়ায় বলছেন, ‘শান্ত থাকুন’। অর্থাৎ দল যেন বুঝিয়ে দিতে চাইল, এমন কিছু ভাবার প্রয়োজন নেই। বুমরাহ যে দুর্দান্ত ফর্মে রয়েছেন, তাতে ফ্র্যাঞ্চাইজি যে সহজে তাঁকে ছাড়বেন না, সেটাই স্বাভাবিক। আসলে দিন কয়েক আগেই পিঠে অস্ত্রোপচার হয়েছে তাঁর। আপাতত বিশ্রামে রয়েছেন তিনি। তাই বাংলাদেশের বিরুদ্ধে আসন্ন সিরিজেও খেলতে পারবেন না তিনি। নিউজিল্যান্ডে টেস্ট সিরিজের আগেই তিনি সম্পূর্ণ ফিট হয়ে যাবেন বলে আশা বোলিং কোচ ভারত অরুণের। আর এই কারণেই হয়তো দিওয়ালির পার্টিতে পৌঁছতে পারেননি বুমরাহ। তবে ভক্তরা যে প্রতি মুহূর্তে তাঁর বিষয়ে জানতে আগ্রহী, একথা জেনে নিঃসন্দেহে খুশিই হবেন তারকা।

[আরও পড়ুন: শাকিবের বিরুদ্ধে আইনি পদক্ষেপের পথে বোর্ড, ভারত সফরের আগে বিপাকে অলরাউন্ডার]

The post আইপিএলে কি এবার বেঙ্গালুরুতে খেলবেন বুমরাহ! কী উত্তর দিল মুম্বই ইন্ডিয়ান্স? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement