shono
Advertisement

CWC 2023: অটুট বন্ধুত্ব! ইংল্যান্ডকে হারাতেই রোহিতকে কোলে তুলে নিলেন বিরাট, দেখুন ভাইরাল ভিডিও

জুটিতে লুটি। দলকে এগিয়ে নিয়ে যাচ্ছেন বিরাট ও রোহিত।
Posted: 02:52 PM Oct 30, 2023Updated: 07:49 PM Oct 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরাট কোহলি (Virat Kohli) এবং রোহিত শর্মার (Rohit Sharma) পার্টনারশিপই হল এবারের বিশ্বকাপে (CWC 2023) টিম ইন্ডিয়ার (Team India) পারফরম্যান্সের আসল কারণ। রোহিত যখন ব্যাটিংয়ে ভালো পারফরম্যান্স করেন, সেটা শেষ পর্যন্ত এগিয়ে নিয়ে জান বিরাট কোহলি।

Advertisement

চলতি কাপ যুদ্ধে বিরাট ও রোহিতকে প্রায়ই মাঠের মাঝখানে কথা বলতে দেখা যায়। এবার ইংল্যান্ডের (England) বিরুদ্ধে লখনউতে যে মুহূর্ত দেখা গেল, সেটা প্রতিটি ভারতীয় ক্রিকেট ভক্তের মন কেড়ে নিয়েছে। আসলে জস বাটলারের দলকে ১০০ রানে হারিয়ে দেওয়ার পর রোহিতকে কোলে তুলে নেন বিরাট। সেই ভিডিও ভাইরাল হতে সময় লাগেনি।

[আরও পড়ুন: যত কাণ্ড পাকিস্তানে, বাবরের গোপন হোয়াটসঅ্যাপ ফাঁস করে দিলেন জাকা আশরাফ!]

 

২৩০ রানের লক্ষ্য তাড়া করতে থাকা ইংল্যান্ড ৫২ রানে তাদের ৫ উইকেট হারিয়ে ফেলেছিল। ষষ্ঠ উইকেটে লিয়াম লিভিংস্টনের সঙ্গে ইনিংস গড়তে ব্যস্ত ছিলেন মইন আলি। এই জুটির ইতি টানতেই অধিনায়ক রোহিত বোলিং আক্রমণে ফেরান মহম্মদ শামিকে। শামি আসার পরেই মইন আলিকে আউট করে দেন।

মইন আউট হওয়ার পর, বিরাট এবং রোহিত হাসতে হাসতে একে অপরের দিকে এগিয়ে যান এবং বিরাট ভারতের অধিনায়ককে কোলে তুলে নেন। ‘কিং কোহলি’-কে জড়িয়ে ধরে সেলিব্রেশনে মেতে ওঠেন ‘হিটম্যান’।

[আরও পড়ুন: বাবরের মতো বাটলারকে বোল্ড করার অভিজ্ঞতা কেমন ছিল? অকপটে জানালেন কুলদীপ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement