shono
Advertisement

দলকে আইপিএল চ্যাম্পিয়ন করেছিলেন, সেই ওয়ার্নারকেই ব্লক করল হায়দরাবাদ

ইচ্ছা থাকলেও কামিন্সকে শুভেচ্ছা জানানো হল না ওয়ার্নারের।
Posted: 08:44 PM Dec 19, 2023Updated: 08:49 PM Dec 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৬ আইপিএলে তাঁর নেতৃত্বেই আইপিএল চ্যাম্পিয়ন হয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ। সেই ডেভিড ওয়ার্নারকেই কিনা এবার ব্লক করে দিল ফ্র্যাঞ্চাইজি। নিজেই ইনস্টাগ্রামে স্ক্রিনশট শেয়ার করে এখবর শেয়ার করেছেন অজি তারকা।

Advertisement

আজ, মঙ্গলবার দুবাইয়ে বসেছে মিনি নিলামের আসর। যেখানে রেকর্ড অঙ্কে দল পেয়েছেন অজি তারকারা। বিশ্বজয়ী দলের ট্রাভিস হেড এবং প্যাট কামিন্সকে যথাক্রমে ৬.৮০ কোটি এবং ২০.৫০ কোটি টাকায় কিনেছে হায়দরাবাদ (Sunrisers Hyderabad)। এই আকাশছোঁয়া সাফল্যের জন্য সতীর্থদের শুভেচ্ছা জানানোর চেষ্টা করেন ওয়ার্নার। কিন্তু দেখেন, হায়দরাবাদ তাঁকে ব্লক করে দিয়েছে।

[আরও পড়ুন: হস্তক্ষেপে নারাজ দিল্লি হাই কোর্ট, বাংলো ছাড়ার মামলায় স্বস্তি পেলেন না মহুয়া]

একটা সময় তিনি ছিলেন দলের রত্ন। তুরুপের তাস। কিন্তু বছর কয়েক আগে ব্যাটে রান না আসায় মরশুমের মাঝপথ থেকেই নেতৃত্ব থেকে ওয়ার্নারকে সরিয়ে দিয়েছিল হায়দরাবাদ। তারপর একেবারেই বসিয়ে দেওয়া হয়। তখন থেকেই এই তারকা এবং ফ্র্যাঞ্চাইজির মধ্যে দূরত্ব বাড়তে শুরু করে। সব সম্পর্ক চুকিয়ে দিয়ে এরপর দিল্লি ক্যাপিটালসে যোগ দেন ওয়ার্নার। আগামী মরশুমে দিল্লির জার্সিতেই খেলবেন তিনি। কিন্তু তাঁকে যে হায়দরাবাদ সোশাল মিডিয়ায় ব্লক করে দিয়েছেয়, তা ঘুণাক্ষরেও টের পাননি ওয়ার্নার (David Warner)। এদিন সতীর্থদের শুভেচ্ছা জানাতে গিয়ে বিষয়টি জানতে পারেন অজি ওপেনার।

ইনস্টাগ্রামে তিনটি স্টোরি দিয়েছেন ওয়ার্নার। সেখানে তিনি লেখেন, “সানরাইজার্স হায়দরাবাদ আমাকে ব্লক করে দিয়েছে। তাই ওদের পোস্ট রিপোস্ট করতে পারলাম না।” যদিও এনিয়ে এখনও হায়দরাবাদের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

[আরও পড়ুন: IPL Auction 2024: ৩ ক্রিকেটারের দাম পেরল ৫০ কোটি! আইপিএল নিলামে দাপট বিশ্বজয়ী অজিদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement