shono
Advertisement

অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপের জন্য ২১ সদস্যের ভারতীয় দল ঘোষণা

দেখে নিন কারা কারা রয়েছে দলে। The post অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপের জন্য ২১ সদস্যের ভারতীয় দল ঘোষণা appeared first on Sangbad Pratidin.
Posted: 08:15 PM Sep 22, 2017Updated: 02:49 PM Sep 22, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজো কাটলেই অনুষ্ঠিত হতে চলেছে অনূর্ধ্ব-১৭ ফুটবল বিশ্বকাপ। আয়োজক দেশ হিসেবে প্রথম বার বিশ্বকাপ ফুটবলে অংশ নিতে চলেছে ভারত। টিম ইন্ডিয়ার প্রথম খেলা ৬ অক্টোবর আমেরিকার বিরুদ্ধে দিল্লির জওহরলাল নেহেরু স্টেডিয়ামে। হোক না যুব বিশ্বকাপ। কিন্তু এখান থেকেই উঠে আসবে ভবিষ্যতের তারকারা। ইতিমধ্যে চড়তে শুরু করেছে পারদ। এর মধ্যেই বৃহস্পতিবার বিশ্বকাপে অংশগ্রহণকারী ২১ জনের ভারতীয় দলের ঘোষণা করল অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশন।

Advertisement

[‘গোয়েন্দা গিন্নি’র পর এবার দ্বৈত চরিত্রে ছোটপর্দায় ইন্দ্রাণী]

এদিন একটি বিজ্ঞপ্তি জারি করে দল ঘোষণা করে এআইএফএফ। সেখানে ভারতীয় দলের কোচ মাতোস বলেন, ‘আমরা ভাল খেলার ব্যাপারে আশাবাদী। বিশ্বকাপের জন্য পুরোপুরি প্রস্তুত। কঠোর পরিশ্রম করেছি। কিন্তু এটাও দেখতে হবে বিশ্বের বেশ কয়েকটি শক্তিশালী দেশের বিরুদ্ধে আমাদের খেলতে হবে। তবে আমরা সব ম্যাচই জেতার চেষ্টা করব, যদি সেখানে জয়ের পাঁচ শতাংশও সুযোগ থাকে, সেটাকে কাজে লাগাব। ফুটবলে কোনও কিছুই আগে থেকে বলা যায় না। গোটা বিশ্বকে দেখাতে চাই, যে আমরা তাঁদের থেকে কোনও অংশে কম নই।’

[শিবসেনার ফতোয়া, নবরাত্রিতে বন্ধ মাংসের দোকান]

এক নজরে দেখে নেওয়া যাক ঘোষিত ভারতীয় দলে কারা কারা রয়েছেন:
ঘোষিত দল: গোলরক্ষক- ধীরজ সিং, প্রভসুখন গিল, সানি ধাল্লিওয়াল। ডিফেন্স- বোরিস সিং, জীতেন্দ্র সিং, আনোয়ার আলি, সঞ্জীব স্তালিন, হেন্ড্রি অ্যান্টনে, নমিত দেশপাণ্ডে। মিডফিল্ডার- সুরেশ সিং, মিতেই, অমরজিৎ সিং কিয়াম, অভিজিৎ সরকার, কোমল থাতাল, লালেংমাইয়া, জিকসন সিং, নাওরেম, রাহুল প্রভীন, শাহজাহান। স্ট্রাইকার- রহিম আলি, অনিকেত যাদব। এর মধ্যে সানি ধাল্লিওয়াল এবং নমিত দেশপাণ্ডে অনাবাসী ভারতীয় হলেও দলে সুযোগ পেয়েছেন।

 

[‘নিজে হাতে বিয়ে দিয়েও হানিপ্রীতের সঙ্গে যৌন সম্পর্ক গুরমিতের’]

The post অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপের জন্য ২১ সদস্যের ভারতীয় দল ঘোষণা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার