shono
Advertisement

ধোনির প্রশংসা করে বিপাকে সাকলিন মুস্তাক, পিসিবি’র রোষানলে প্রাক্তন পাক স্পিনার

ইউটিউবের ভিডিওই কাল হল! The post ধোনির প্রশংসা করে বিপাকে সাকলিন মুস্তাক, পিসিবি’র রোষানলে প্রাক্তন পাক স্পিনার appeared first on Sangbad Pratidin.
Posted: 08:01 PM Aug 26, 2020Updated: 08:01 PM Aug 26, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বাধীনতা দিবসে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানান মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। সেদিন সন্ধে ৭টা ২৯মিনিটের পর থেকে তিনিই ছিলেন আলোচনা কেন্দ্রে। দীর্ঘ সফল কেরিয়ারের জন্য ক্যাপ্টেন কুলকে প্রশংসায় ভরিয়ে দিয়েছিল বিশ্ব ক্রিকেট মহল। বাদ যাননি পাক তারকারাও। শাহিদ আফ্রিদি থেকে শোয়েব আখতার, ইনজামামুল হক, সকলেই ধোনির প্রশংসা করেন। তবে ধোনির সুখ্যাতি করতে গিয়ে বিসিসিআইকে একহাত নেন প্রাক্তন পাক স্পিনার সাকলিন মুস্তাক (Saqlain Mushtaq)। এবার তার জন্য পাক ক্রিকেট বোর্ডের বিরাগভাজন হলেন তিনি।

Advertisement

ধোনির প্রশংসা করতে গিয়ে প্রাক্তন পাক স্পিনার এক ইউটিউব ভিডিওতে বলছিলেন, “আমি কারও নামে খারাপ কিছু বলতে চাই না। কিন্তু এখানে না বলে পারছি না। বিসিসিআই ধোনির মতো বড় ক্রিকেটারের সঙ্গে একেবারেই ভাল আচরণ করেনি। একদম মন থেকে বলছি, ধোনির অবসরটা এভাবে হওয়াটা ঠিক নয়। এটা বিসিসিআইয়ের পরাজয়। আমার ধোনির জন্য খুব খারাপ লাগছে।” মুস্তাকের কথায়, প্রত্যেক ক্রিকেটারেরই অবসর নিয়ে কিছু স্বপ্ন থাকে। সবাই চায়, যেভাবে এসেছে, সেভাবেই বিদায় নিতে। প্রাক্তন পাক স্পিনার বলছেন, “আমি খুশি যে ধোনি আইপিএলে খেলবে। কিন্তু ওঁর আন্তর্জাতিক ক্রিকেটের অবসরটা এভাবে হওয়া ঠিক হল না। প্রত্যেক ক্রিকেটার স্বপ্ন দেখে, ভালভাবে বিদায় নেওয়ার। আমার বিশ্বাস ধোনিও দেখেছিল।”

[আরও পড়ুন: অ্যান্ডারসনকে শুভেচ্ছা জানালেন বুমরাহ, পালটা তাঁকে লক্ষ্যমাত্রা বেঁধে দিলেন যুবি]

কিন্তু তাঁর এমন মন্তব্যে পছন্দ হয়নি পাক বোর্ডের (PCB)। পিসিবির আন্তর্জাতিক প্লেয়ার ডেভেলপমেন্টের প্রধান সাকলিন। এমন পদে থেকে বিসিসিআইকে আক্রমণ করা তাঁর উচিত হয়নি বলেই মত পাক বোর্ডের। তাই ক্রিকেট প্রশাসনের সঙ্গে যুক্ত প্রত্যেককেই নিজেদের ইউটিউব চ্যানেলে অন্য বোর্ড সম্পর্কে কোনও মন্তব্য না করারই নির্দেশ দেওয়া হয়েছে। এমনকী, এই ঘটনা থেকে শিক্ষা নিয়ে আগেভাগে সতর্ক হচ্ছে পিসিবি। সাফ জানিয়ে দেওয়া হয়েছে, ভারতীয় ক্রিকেট নিয়ে ইউটিউবে ভিডিও আপলোডের ক্ষেত্রে কিংবা যে কোনও ক্রিকেটীয় বিষয়ে সংবাদমাধ্যমের সামনে মুখ খোলার আগে বোর্ডের অনুমতি নিতেই হবে কোচেদের।

কাশ্মীর-চিন-সহ একাধিক ইস্যুতে ভারতের সঙ্গে পাকিস্তানের সম্পর্কের তিক্ততা বর্তমানে আরও বেড়েছে। পিসিবি চায় না এমন পরিস্থিতিতে কোনও আধিকারিক অকারণ বিতর্কে জড়ান। সেই জন্যই এই কড়া বিধিনিষেধ। ধোনির প্রশংসা করতে গিয়ে যে নিজের বোর্ডের রোষানলে পড়তে হবে, তা একেবারেই কল্পনা করেননি মুস্তাক।

[আরও পড়ুন: এবার ট্রান্সফার ফি ছাড়াই কেনা যাবে মেসিকে! কোন ক্লাবে যেতে পারেন বার্সা মহাতারকা?]

The post ধোনির প্রশংসা করে বিপাকে সাকলিন মুস্তাক, পিসিবি’র রোষানলে প্রাক্তন পাক স্পিনার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার