shono
Advertisement

কোথায় অশান্তি? জল্পনা উড়িয়ে রোহিত-হার্দিকের আলিঙ্গন, ভাইরাল ‘সুখী’ মুম্বইয়ের ছবি

তবে টিম বন্ডিং সেশনে ছিলেন না হিটম্যান।
Posted: 12:04 AM Mar 21, 2024Updated: 12:04 AM Mar 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে নিভল অশান্তির আগুন? আইপিএল (IPL 2024) শুরুর আগে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) শিবিরের ছবি দেখে তো এমনটাই বলছেন ভক্তরা। কারণ যাবতীয় জল্পনা সরিয়ে রেখে একে অপরকে জড়িয়ে ধরলেন রোহিত শর্মা (Rohit Sharma) ও হার্দিক পাণ্ডিয়া। সেই ভিডিও পোস্ট করা হল মুম্বইয়ের সোশাল মিডিয়ায়। শুধু জড়িয়ে ধরাই নয়, মিনিট দশেক কথাও হয়েছে দুই তারকার।

Advertisement

তবে দিনের শুরুতে ছবিটা এরকম ছিল না। টিম বন্ডিং সেশনের জন্য গোটা মুম্বই দল গিয়েছিল আলিবাগ। নেতৃত্বে ছিলেন অধিনায়ক হার্দিক পাণ্ডিয়াও (Hardik Pandya)। কিন্তু সকলের নজরে পড়ে, আলিবাগে নেই রোহিত শর্মা স্বয়ং। নেটদুনিয়ায় চর্চা শুরু হয়, তাহলে কি মুম্বই শিবিরের অন্দরে ফাটল সত্যিই এতখানি বেড়ে গিয়েছে? হার্দিকের সঙ্গে টিম বন্ডিংয়েও থাকছেন না রোহিত?

[আরও পড়ুন: মুম্বই সিটিকে ৩ পয়েন্ট ‘উপহার’ ফেডারেশনের, আইএসএলে আচমকা চাপে মোহনবাগান

তবে জল্পনায় জল ঢেলে দেয় মুম্বই ম্যানেজমেন্ট। দলের প্র্যাক্টিস সেশনের একটি ভিডিও পোস্ট করা হয় দলের সোশাল মিডিয়ায়। সেখানেই দেখা যায়, দলের অন্যান্য সদস্যদের সঙ্গে হাজির রোহিতও। তাঁকে দেখেই সঙ্গে সঙ্গে এগিয়ে যান হার্দিক। সোজা গিয়ে জড়িয়ে ধরেন হিটম্যানকে। প্রাক্তন ও বর্তমান- ফ্র্যাঞ্চাইজির দুই অধিনায়কের এই সখ্যতার ছবি হুহু করে ভাইরাল হয় নেটদুনিয়ায়।

শুধু জড়িয়ে ধরাই নয়, বেশ খানিকক্ষণ কথাও হয় দুজনের। মুম্বই শিবির সূত্রে খবর, প্রায় মিনিট দশেক নিজেদের মধ্যে আলোচনা হয়েছে দুজনের। তাহলে আলিবাগে কেন দেখা যায়নি হিটম্যানকে? সূত্রের খবর, অতিরিক্ত প্র্যাক্টিস সেশন চেয়েছিলেন রোহিত। দল যখন টিম বন্ডিংয়ে মেতে, সেই সময় হিটম্যান ব্যস্ত ছিলেন অনুশীলনে। সোমবার থেকে মুম্বইয়ের অনুশীলনে যোগ দিয়েছেন রোহিত। তার পর থেকে একাগ্রভাবে ব্যাটিং করতে দেখা গিয়েছে তাঁকে। সবমিলিয়ে, মুম্বই শিবিরে এখন সুখী পরিবারের ছবি।

[আরও পড়ুন: মণীশ পাণ্ডের ছক্কা খেয়ে রেগে আগুন রাসেল! নাইট শিবিরে কি অশান্তি?

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement