shono
Advertisement

এমনও সম্ভব! ব্যাট-প্যাড-গ্লাভস ছাড়াই ব্যাট করতে নেমে পড়লেন হ্যারিস রউফ

রইল সেই ভিডিও।
Posted: 02:23 PM Dec 23, 2023Updated: 02:57 PM Dec 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যাট, প্যাড এবং গ্লাভস ছাড়াই ব্যাট করতে নেমে পড়লেন পাকিস্তানের তারকা পেসার হ্যারিস রউফ (Haris Rauf)। সেই ভিডিও সোশাল মিডিয়ায় ছড়িয়েও পড়ল। 
বিগ ব্যাশ লিগে ম্যাচ চলছিল মেলবোর্ন স্টার্স ও সিডনি থান্ডারের। মেলবোর্ন স্টার্সের হয়ে খেলেন হ্যারিস রউফ। সেই তিনি শেষ ওভারের শেষ বলে ব্যাট করতে নামেন। ঘুণাক্ষরেও রউফ বুঝতে পারেননি তাঁকে ব্যাট করতে নামতে হবে। স্টার্সের ইনিংসের শেষ ওভারের শেষ বলে ব্যাট করার সুযোগ পান পাক তারকা। কিন্তু নন স্ট্রাইকার্স এন্ডে দাঁড়াতে হয় হ্যারিস রউফকে। সেই কারণেই হয়তো ব্যাট-প্যাড এবং গ্লাভস ছাড়া খেলতে নেমে পড়েছিলেন পাক তারকা। 

Advertisement

[আরও পড়ুন: মোদির কাছে যেতে বাধা, ফুটপাতে পদ্মশ্রী রেখে এলেন বজরং, সরব প্রিয়াঙ্কা]

সতীর্থ মার্ক স্টিকিটি রান আউট হয়ে গিয়েছিলেন। তিনি ফিরতেই ব্যাট করতে নামেন রউফ। স্টিকিটি ছিলেন নন স্ট্রাইকার্স এন্ডে। ইনিংসের যেহেতু শেষ বল, তাই ব্যাট করার দরকার পড়তো না হ্যারিস রউফের। অবশ্য ড্যানিয়েল স্যামস যদি নো বা ওয়াইড বল করতেন, তাহলে অন্য ব্যাপার ছিল। হ্যারিস রউফ ব্যাট-প্যাড-গ্লাভস ছাড়াই নেমে পড়েছিলেন। পরে অবশ্য ব্যাট ও গ্লাভস সঙ্গে নিয়ে নামেন। কিন্তু প্যাড পরেননি। উল্লেখ্য, মেলবোর্ন স্টার্স ২০ ওভারে ১৭২ রান করে। সিডনি থান্ডার পাঁচ উইকেট হারিয়ে ম্যাচ জিতে নেয়। 

 

[আরও পড়ুন: সিরিজের শেষ ম্যাচে নিউজিল্যান্ডকে মাটি ধরাল বাংলাদেশ, নেপিয়ারে ইতিহাস বাংলার বাঘেদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement