shono
Advertisement

Babar Azam: ‘বিরিয়ানি কেমন ছিল?’, প্রশ্ন শুনেই শাস্ত্রীর দিকে ‘বুলেট’ চালিয়ে দিলেন বাবর আজম! দেখুন ভাইরাল ভিডিও

বাবর আজমের 'ট্রেসর বুলেট'।
Posted: 06:24 PM Oct 05, 2023Updated: 06:24 PM Oct 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৬ সালের পর ২০২৩। লক্ষ্য ১৯৯২ সালের পর ফের একবার বিশ্বকাপ জয়। আর সেই লক্ষ্য নিয়েই দীর্ঘ সাত বছর পর ভারতে (India) পা রেখেছে পাকিস্তান (Pakistan)। শুক্রবার অর্থাৎ ৬ অক্টোবর নেদারল্যান্ডসের বিরুদ্ধে কাপ যুদ্ধের অভিযান শুরু করবে বাবর আজমের (Babar Azam) দল। এর আগে হায়দরাবাদে দুই সপ্তাহ কাটিয়ে দিয়েছেন শাহিন শাহ আফ্রিদি (Shahhen Shah Afridi)-মহম্মদ রিজওয়ানরা (Mohammad Rizwan)। পাক দলের জন্য সব জায়গায় দারুণ খাবারের ব্যবস্থা রয়েছে। এরমধ্যে রয়েছে নিজামের শহরের বিখ্যাত মাটন বিরিয়ানি। তবে এই বিশেষ খাবার নিয়ে বারবার প্রশ্ন করাতে এবার বিরক্ত হলেন পাক অধিনায়ক। রবি শাস্ত্রী (Ravi Shastri) তাঁকে প্রশ্ন করতেই দিলেন পালটা জবাব। বাবরের সেই মন্তব্যের ভিডিও মুহূর্তের মধ্যে সোশাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়।

Advertisement

কাপ অভিযান শুরু হওয়ার আগে বুধবার ছিল ১০ দলের অধিনায়কের ‘ক্যাপ্টেন্স মিট’। সেখানে তাঁকে হায়দরাবাদের মাটন বিরিয়ানি নিয়ে প্রশ্ন করতেই বাবর বলে সটান জবাব দিয়েছিলেন। শাস্ত্রী জিজ্ঞাসা করেছিলেন, ‘মাটন বিরিয়ানি কেমন ছিল?’ যা শুনে বাবরের মুখে হতাশা ফুটে ওঠে। তিনি হাসি মুখেই বলেন, ‘১০০ বার বলেছি। বেশ ভালো ছিল। আমরা শুনেছিলাম যে, বিরিয়ানি হায়দরাবাদের স্পেশ্যালিটি। আমরাও খেয়েছি জমিয়ে।’ এর আগে বাবর আইসিসি-র এক ভিডিওতে হায়দরাবাদের বিরিয়ানি নিয়ে নিজের রায় দিয়েছিলেন। তিনি বলেছিলেন, ‘আমি দশে আট দেব। তবে একটু বেশি মশলাদার’।

[আরও পড়ুন: আরও দু’বছরের জন্য সুনীল-সন্দেশদের হেডস্যর হিসেবেই থাকছেন ইগর স্টিমাচ]

 

ভারতের অংশগ্রহণকারী ১০ ক্রিকেটীয় দেশের জন্য অবশ্য গো মাংসের ব্যবস্থা নেই। পাকিস্তানের ভরসা চিকেন-মাটন-ফিশ। তাদের ডায়েট চার্টে রয়েছে গ্রিলড ল্যাম্ব চপ, মাটন কারি, বাটার চিকেন ও গ্রিলড ফিশ। এদিকে আবার নিজামদের শহরের রেস্তোরাঁয় ডিনার করতে গিয়েছিল পাক দল। সেই ভিডিও পিসিবি-র পক্ষ থেকে সোশ্যাল মিডিয়া সাইট X (যা টুইটার বলে অতীতে পরিচিত ছিল) শেয়ার করা হয়েছে। সেখানে মাটন বিরিয়ানি, বিভিন্ন রকমের কাবাব, হালিম, কোর্মা, নিহারির মতো খাবারের সঙ্গে পাক ক্রিকেট দলকে স্বাগত জানানো হয়। খাবার খাওয়ার পর পাক ক্রিকেটাররা ফ্যানেদের সঙ্গে সেলফিও তোলেন। স্বভাবতই বেশ ফুরফুরে মেজাজেই দেখা যাচ্ছিল পাকিস্তানের ক্রিকেটারদের। তবে শাস্ত্রীর প্রশ্ন যে বাবরের ভালো লাগেনি, সেটা কিন্তু বলে দেওয়াই যায়।

[আরও পড়ুন: ডার্বি স্থগিত রাখল এফএসডিএল, সরে গেল ইস্টবেঙ্গল-এফসি গোয়া ম্যাচ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement