shono
Advertisement

সাক্ষী-জিভাকে নিয়ে জন্মদিনের সেলিব্রেশনে ধোনি, সঙ্গী বিরাট-অনুষ্কা

দেখুন বার্থ ডে সেলিব্রেশনের ভিডিও। The post সাক্ষী-জিভাকে নিয়ে জন্মদিনের সেলিব্রেশনে ধোনি, সঙ্গী বিরাট-অনুষ্কা appeared first on Sangbad Pratidin.
Posted: 11:12 AM Jul 07, 2018Updated: 11:42 AM Jul 07, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি বৃদ্ধ হলেন, ৩৭-এ পা দেওয়া বেশিরভাগ ক্রিকেটারের সম্পর্কে একথা অকপটে বলে দেওয়া যায়। কারণ ৩৭-এর পর ফিটনেস লেভেল ধরে রাখাটা বেশিরভাগ ক্রিকেটারের পক্ষেই সম্ভব হয়ে ওঠেনা। কিন্তু এসবের মধ্যে ব্যতিক্রম মহেন্দ্র সিং ধোনি । ধোনির ফিটনেস দেখলে এখনও বলা যাবে না তিনি বৃদ্ধ হয়েছেন। দলের অন্য ক্রিকেটারদের মতোই এখনও পুরোপুরি ফিট মাহি। নিজের থেকে ১৩ বছরের ছোট হার্দিক পাণ্ডিয়াকে যিনি অবলীলায় গতিতে হারিয়ে দিতে পারেন তাঁকে আর যাই হোক বৃদ্ধ বলা যাবে না। যাই হোক ধোনি যখন ৩৭ বছরে পা দিলেন তখন সেলিব্রেশন তো হবেই। হাজার হোক ‘ক্যাপ্টেন কুল’-এর জন্মদিন বলে কথা! হলও তাই।

Advertisement

টিম ইন্ডিয়া এখন ইংল্যন্ডে টি-২০ সিরিজ খেলছে। সেখানেই সপরিবারে জন্মদিন সেলিব্রেট করলেন মাহি। কেক কাটলেন স্ত্রী সাক্ষী এবং মেয়ে জিভাকে নিয়ে। সঙ্গে ছিলেন সতীর্থরাও। দেখা মিলেছে বিরাট-অনুষ্কারও। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ধোনির কেক কাটার মুহুর্তের ভিডিও।

মাহির জন্মদিন, স্বাভাবিকভাবেই শুভেচ্ছা বার্তায় সোশ্যাল মিডিয়া ছেয়ে যাওয়াটাই প্রত্যাশিত। গতকাল রাত থেকেই একের পর এক শুভেচ্ছা জানিয়েছেন ধোনির প্রাক্তন এবং বর্তমান সতীর্থরা। স্বভাবসিদ্ধ ভঙ্গিতে টুইটে শুভেচ্ছা জানিয়েছেন বীরেন্দ্র সেহওয়াগ।

ভারতের অন্যতম সেরা অধিনায়ককে শুভেচ্ছা জানিয়েছে আইসিসিও । অভিনব শুভেচ্ছা জানিয়েছেন মাহির গুণমুগ্ধ ভক্ত এবং বিশ্বখ্যাত স্যান্ড আর্টিস্ট সুদর্শন পট্টনায়েকও।

The post সাক্ষী-জিভাকে নিয়ে জন্মদিনের সেলিব্রেশনে ধোনি, সঙ্গী বিরাট-অনুষ্কা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement