shono
Advertisement

আতসবাজির আলোয় মেসিকে স্বাগত জানাল ইন্টার মায়ামি, পেলেন পছন্দের ১০ নম্বর জার্সি

প্রবল ঝড়বৃষ্টির মধ্যেও মেসিকে দেখতে ভিড় জমান ক্লাবের সমর্থকরা।
Posted: 12:37 PM Jul 17, 2023Updated: 03:25 PM Jul 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেরিয়ারের একেবারে শেষ পর্যায়ে এসে গিয়েছেন লিওনেল মেসি (Lionel Messi)। নিজেই জানিয়েছেন আর বেশিদিন খেলবেন না। তার মধ্যেও বিশ্বকাপজয়ী মহাতারকাকে স্বাগত জানাতে প্রবল বৃষ্টির মধ্যেও ঠায় দাঁড়িয়ে রইলেন ইন্টার মায়ামির (Inter Miami) সমর্থকরা। তুমুল ঝড়বৃষ্টি উপেক্ষা করেও দু’ঘণ্টার বেশি অপেক্ষা করলেন মেসিকে একবার দেখার জন্য। অবশেষে মেসিকে নতুন ক্লাবে স্বাগত জানালেন ডেভিড বেকহ্যাম (David Beckham)-সহ ক্লাবের তিন মালিক। ক্লাবের প্রথা মেনে আনভেল অনুষ্ঠানের মাধ্যমে দলে স্বাগত জানানো হল মেসিকে।

Advertisement

রবিবার ইন্টার মায়ামির স্টেডিয়ামে এই আনভেল অনুষ্ঠান হওয়ার কথা ছিল। নির্ধারিত সময়ের আগেই কানায় কানায় ভরতি হয়ে গিয়েছিল স্টেডিয়াম। কিন্তু ফুটবলের রাজপুত্রকে নতুন ক্লাবে বরণের অনুষ্ঠানে বাদ সাধল প্রকৃতি। প্রবল ঝড়বৃষ্টির কারণে দু’ঘণ্টার জন্য পিছিয়ে যায় অনুষ্ঠান। তবে বৃষ্টিতে ভিজেও মাঠ ছেড়ে বেরিয়ে যাননি ইন্টার মায়ামির সমর্থকরা।

[আরও পড়ুন: অটিজম আক্রান্ত তরুণকে নাচতে চাপ, রাস্তায় ফেলে ‘মার’, অমানবিকতার নজির টালিগঞ্জে]

অবশেষে মাঠে উপস্থিত হন মেসি। আতসবাজির আলোয় ভরে ওঠে গোটা স্টেডিয়াম। তাঁকে স্বাগত জানান প্রাক্তন তারকা ডেভিড বেকহ্যাম। স্প্যানিশ ভাষায় বলেন, “আমাদের পরিবারে লিওকে স্বাগত। তোমার কেরিয়ারের পরের পর্যায়টা কাটানোর জন্য আমাদের ক্লাবকে বেছে নিয়েছ তাই অনেক ধন্যবাদ।” ইন্টার মায়ামিতে মেসির যোগদান আসলে স্বপ্ন পূরণের মতো বলেই জানান বেকহ্যাম।

নতুন ক্লাবে পছন্দের ১০ নম্বর জার্সিই পেয়েছেন লিও মেসি। আনভেল অনুষ্ঠানে তিনি বলেন, “আমাকে এত ভালবাসা দিয়েছেন, এত সমর্থন করছেন তাই সকলকে ধন্যবাদ। আমিও মাঠে নেমে খেলার জন্য মুখিয়ে রয়েছি। সব সময় প্রতিযোগিতার মধ্যে খেলতে ভালবাসি। এখানে এসেও একইভাবে খেলব, ক্লাবকে এগিয়ে নিয়ে যাব।” জানা গিয়েছে, ২০২৫ সাল পর্যন্ত ইন্টার মায়ামির সঙ্গে চুক্তি করেছেন মেসি। আগামী ২১ জুলাই ইন্টার মায়ামির প্রথম ম্যাচ রয়েছে। সেখানেই খেলার জন্য উদগ্রীব এল এম টেন। 

[আরও পড়ুন: ভোটে জিতেই প্রতিশ্রুতি রক্ষা, বৃদ্ধার ঘরে আলো জ্বালাল সিপিএম]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement