shono
Advertisement

বাড়ল শক্তি, নারিনের সঙ্গে নাইট শিবিরে যোগ দিলেন দ্রে রাস

কবে অনুশীলনে নামবেন দুই ক্যারিবিয়ান?
Posted: 02:22 PM Mar 16, 2024Updated: 02:22 PM Mar 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) জন্য সুখবর। শনিবার, ১৬ মার্চের সকালেই দলের সঙ্গে যোগ দিলেন দুই ক্যারিবিয়ান তারকা। গত কয়েক বছর ধরেই নাইটদের সংসারে অন্যতম ক্রিকেটার হিসেবে রয়েছেন সুনীল নারিন (Sunil Narine) ও আন্দ্রে রাসেল (Andre Russell)।

Advertisement

২২ মার্চ থেকে শুরু আইপিএল (IPL 2024)। ২৩ মার্চ ঘরের মাঠ ইডেন গার্ডেন্সে (Eden Gardens) নাইটদের প্রতিপক্ষ সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad)। এর আগে স্বভাবতই ওয়েস্ট ইন্ডিজের (West Indies) দুই ক্রিকেটার কলকাতায় পা রাখার জন্য, নাইটদের শক্তি যে বাড়ল সেটা আর বলার অপেক্ষা রাখে না।

[আরও পড়ুন: আইপিএলের মাঝপথেই অন্যের হাতে নেতৃত্ব তুলে দেবেন ধোনি! রায়ডু যা বললেন…]

 

এদিন কেকেআরের তরফে সোশাল মিডিয়ায় দুই তারকার শহরে আসার ছবি পোস্ট করা হয়। দুজনকেই উত্তরীয় পরিয়ে বরণ করে নেওযা হয়। মিস্ট্রি স্পিনার নারিনের ছবি পোস্ট করে কেকেআরের তরফে লেখা হয়, ‘কলকাতায় আজ সূর্য চমকাচ্ছে। তিনি সুনীল নারিন।’ এদিকে তারকা অলরাউন্ডার ‘দ্রে রাস’-এর ছবি দিয়ে লেখা হয়েছে, ‘ডেঞ্জ-রাস জোন সক্রিয় হয়ে উঠল। আন্দ্রে রাসেল।’

 

গত কয়েক বছর ধরেই নাইটদের অন্যতম সদস্য দুই ক্যারিবিয়ান। একজন, স্পিনের ওস্তাদ, সুনীল নারিন। যাঁর বল এক সময় ব্যাটারকে মন্ত্রমুগ্ধ করে দিত। ব্য়াটাররা বুঝতেই পারত না বল পিচে পড়ে ভিতরে ঢুকবে, না বাইরের দিকে বেরবে। শেষমেষ উইকেট সঁপে দিয়ে ড্রেসিংরুমের রাস্তা ধরত। যে কারণে তাঁকে বলা হতো বিস্ময় স্পিনার। বয়স বেড়েছে। অ্যাকশন বদলেছে। ভিডিও অ্যানালিস্টরা তাঁর বোলিং নিয়ে নিরন্তর কাটাছেঁড়া করে ফেলেছেন। তবুও তাঁর বোলিংয়ের ধার কমেনি। এখনও তিনি দলের সেরা বোলিং অস্ত্র।

অন্যদিকে রাসেল চোট-আঘাতে ভুগলেও, নাইট টিম ম্যানেজমেন্ট মনে করে বাইশ গজে রাসেল বিস্ফোরণ ঘটালে যে কোনও বিপক্ষ উড়ে যেতে পারে। এহেন নারিন ও রাসেল আসন্ন ক্রোড়পতি লিগে কেমন পারফর্ম করে সেটাই দেখার।

[আরও পড়ুন: ‘আইপিএল সার্কাস’, টুর্নামেন্ট শুরুর আগে কেন একথা বললেন নাইট তারকা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement