shono
Advertisement

রাজকোট টেস্টের সেরা জাদেজা, মানতে না পেরে বড় মন্তব্য মঞ্জরেকরের

মঞ্জরেকরের পছন্দ কে ছিলেন?
Posted: 06:00 PM Feb 19, 2024Updated: 06:01 PM Feb 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজকোট টেস্টে ম্যাচের সেরা হন রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। কিন্তু ধারাভাষ্যকার সঞ্জয় মঞ্জরেকর (Sanjay Manjrekar) মনে করেন জাদেজা নন, ম্যাচের সেরা হওয়া উচিত ছিল যশস্বী জয়সওয়ালের (Yashasvi Jaiswal)।
ম্যাচ সেরার পুরস্কার জাদেজা উৎসর্গ করেন স্ত্রী রিভাবাকে। রাজকোটে রাজ করেন জাদেজা। প্রথম ইনিংসে তিনি ১১২ রান করেন। বল হাতে প্রথম ইনিংসে ২টি উইকেট নেন তিনি। দ্বিতীয় ইনিংসে রবীন্দ্র জাদেজা ৫টি উইকেট দখল করেন। তাঁর হাতেই ম্যাচ সেরার পুরস্কার তুলে দেওয়া হয়। 

Advertisement

[আরও পড়ুন: র‍্যাঙ্ক টার্নার বানিয়ে জিতেছে ভারত! সাংবাদিকের মন্তব্যের মোক্ষম জবাব দিলেন ক্ষুব্ধ রোহিত]

সঞ্জয় মঞ্জরেকর এই সিদ্ধান্তে একেবারেই খুশি হননি। তিনি বলেন, ”এটা অত্যন্ত দুঃখজনক ব্যাপার। দুটো ডাবল সেঞ্চুরি করেও ম্যাচের সেরা প্লেয়ার হতে পারল না যশস্বী। কারণ অন্য কেউ ম্যাচ জেতানো পারফরম্যান্স করেছে।”
জাদেজার সঙ্গে সম্পর্ক ভালো নয় মঞ্জরেকর। ২০১৯ বিশ্বকাপ চলাকালীন জাদেজাকে ‘বিটস অ্যান্ড পিসেস’ বলে মন্তব্য করে বিতর্ক তৈরি করেছিলেন জাদেজা। জয়সওয়াল হয়তো ম্যাচের সেরা হতে পারেননি। কিন্তু সিরিজ সেরা হওয়ার দৌড়ে এগিয়ে তিনি। এখনও পর্যন্ত ৫৪৫ রান যশস্বীর ঝুলিতে। যশস্বী ছাড়া কোনও ব্যাটসম্যান চলতি সিরিজে ৩০০ করতে পারেননি।

 

[আরও পড়ুন: ‘ওরা তো আর মারছেই না’, রাজকোটে ইংল্যান্ড ব্যাটারকে কটাক্ষ বুমরাহর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement