shono
Advertisement

Asia Cup 2023: বৃষ্টি উপেক্ষা করে এশিয়া কাপের সফল আয়োজন, শ্রীলঙ্কার মাঠকর্মীদের পুরস্কার জয় শাহর

পুরস্কার দেওয়া হয়েছে কলম্বো ও ক্যান্ডির মাঠকর্মীদের।
Posted: 08:01 PM Sep 17, 2023Updated: 08:01 PM Sep 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলম্বো ও ক্যান্ডির মাঠকর্মীদের জন্য বিশেষ পুরস্কার ঘোষণা করল এসিসি (Asian Cricket Council)। রবিবার এশিয়া কাপের (Asia Cup) ফাইনাল শুরু হওয়ার আগেই এশিয়ান ক্রিকেট কাউন্সিলের তরফে জানানো হয়, দুই মাঠের কিউরেটর ও মাঠকর্মীদের হাতে তুলে দেওয়া হবে ৫০ হাজার মার্কিন ডলার। প্রসঙ্গত, চলতি এশিয়া কাপের অধিকাংশ ম্যাচই আয়োজিত হয়েছিল শ্রীলঙ্কার (Sri Lanka) মাটিতে। বৃষ্টি হওয়া সত্ত্বেও মাঠকর্মীদের তৎপরতায় সমস্ত ম্যাচ আয়োজন করা সম্ভব হয়েছে।

Advertisement

[আরও পড়ুন: ছয় উইকেট নেওয়া সিরাজের কাণ্ডকারখানা দেখে হেসে লুটোপুটি বিরাট! দেখুন ভাইরাল ভিডিও]

এশিয়া কাপের প্রায় প্রত্যেক ম্যাচেই থাবা বসিয়েছে বৃষ্টি। তবে বৃষ্টির ভ্রুকুটি সত্ত্বেও সফলভাবে ম্যাচ আয়োজন করা হয়েছে শ্রীলঙ্কার একাধিক স্টেডিয়ামে। মাঠকর্মীদের অক্লান্ত পরিশ্রম ও দক্ষতার কারণেই ম্যাচ আয়োজন করা সম্ভব হয়েছে বলে তাঁদের পুরস্কৃত করার সিদ্ধান্ত নিয়েছে এশিয়ান ক্রিকেট কাউন্সিল। নেপথ্য নায়কদের সম্মান জানাতেই বিশাল আর্থিক মূল্যের পুরস্কার ঘোষণা করেছেন বিসিসিআই সচিব।

রবিবার টুইট করে তিনি বলেন, “এশিয়ান ক্রিকেট কাউন্সিল ও শ্রীলঙ্কা ক্রিকেটের তরফে মাঠকর্মীদের জন্য বিশেষ আর্থিক পুরস্কার ঘোষণা করা হয়েছে। তাঁদের কঠোর পরিশ্রম ও দায়বদ্ধতার কারণেই ২০২৩ সালের এশিয়া কাপ সকলের কাছে স্মরণীয় হয়ে থাকবে। পিচ থেকে শুরু করে আউটফিল্ড- সমস্ত ক্ষেত্রেই অসামান্য অবদান রেখেছেন তাঁরা। সেই জন্যই পুরস্কার হিসাবে তাঁদের ৫০ হাজার ডলার তুলে দেওয়া হবে।” এশিয়া কাপের ফাইনাল শেষ হওয়ার পরে পুরস্কার বিতরণী অনুষ্ঠানেই মাঠকর্মীদের হাতে অর্থ তুলে দেওয়া হয়। ম্যাচের সেরা মহম্মদ সিরাজও জানান, এদিনের ম্যাচে পারিশ্রমিক তিনি মাঠকর্মীদের হাতেই তুলে দিতে চান।

[আরও পড়ুন: এশিয়া কাপ জয়েও নামবদল বিতর্ক? নেটদুনিয়ায় ট্রেন্ডিং ‘Congratulations Bharat’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement