shono
Advertisement

সেঞ্চুরি হাতছাড়া রাহুলের, ঘরের মাঠে নজির ভারতের তারকা ব্যাটারের

কী নজির গড়লেন রাহুল?
Posted: 03:32 PM Jan 26, 2024Updated: 03:35 PM Jan 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যেভাবে এগোচ্ছিলেন, সেঞ্চুরি আসা কেবল সময়ের অপেক্ষা ছিল। লোকেশ রাহুলের (KL Rahul) দুর্ভাগ্য সেঞ্চুরি মাঠে ফেলে এলেন। ১২৩ বলে ৮৬ রানে ফিরে গেলেন কেএল রাহুল। লোকেশ রাহুলের ব্যাটিং সাবলীল। হায়দরাবাদেও রাহুল খেললেন দুর্দান্ত এক ইনিংস। ৮টি বাউন্ডারি ও ২টি ওভার বাউন্ডারিতে সাজানো ছিল রাহুলের ইনিংস।
তিন নম্বরে নেমে শুভমান গিল হতাশই করেন। মাত্র ২৩ রান করেন শুভমান গিল। গতকাল ফিরে গিয়েছিলেন রোহিত শর্মা। যশস্বী জয়সওয়াল বৃহস্পতিবার দিনের শেষে ৭৬ রানে অপরাজিত ছিলেন। এদিন আর চার করে ফিরে যান। দ্রুত ২ উইকেট হারানোর পরে ভারতের ইনিংসের হাল ধরেন লোকেশ রাহুল।

Advertisement

 

[আরও পড়ুন: ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগে বিপিএলে নিষিদ্ধ শোয়েব মালিক, বিয়ের পর বড় বিতর্কে প্রাক্তন পাক অধিনায়ক]

তাঁর সঙ্গে সঙ্গত করেন শ্রেয়াস আইয়ার। রাহুলের ইনিংসে লক্ষণীয় ছিল তাঁর টাইমিং। জো রুটের বলে সিঙ্গল নিয়ে পঞ্চাশ পূর্ণ করেন লোকেশ রাহুল। ঘরের মাটিতে হাজার রান সম্পূর্ণ করে ফেললেন লোকেশ রাহুল। টম হার্টলির বলেই শেষ পর্যন্ত ফিরতে হয় তাঁকে। চতুর্থ টেস্ট সেঞ্চুরি কেবল আসার অপেক্ষা ছিল। হার্টলির বলে রেহান আহমেদের হাতে ধরা পড়েন রাহুল। ভারত অবশ্য হায়দরাবাদ টেস্টের রাশ নিজেদের হাতে নিয়ে নিয়েছে। ইংল্যান্ডের থেকে প্রথম ইনিংসে এগিয়েও গিয়েছে রোহিত শর্মা ব্রিগেড। তবে দিল্লি এখনও অনেক দূর।

 

[আরও পড়ুন: সাধারণতন্ত্র দিবসে ইন্দিরা গান্ধীর স্মৃতি ফেরালেন রাষ্ট্রপতি মুর্মু, বাঁধনি পাগড়িতে সাজ মোদির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement