shono
Advertisement

জাতীয় দলে প্রত্যাবর্তনের খবরের পরেই লড়াকু সেঞ্চুরি, রামকে উৎসর্গ ভারতীয় ব্যাটারের

জয় শ্রীরাম ধ্বনিও শোনা গিয়েছে তারকা ব্যাটারের মুখে।
Posted: 07:55 PM Jan 21, 2024Updated: 07:55 PM Jan 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকদিন আগেই জাতীয় দলে প্রত্যাবর্তন করেছেন। তার পরেই মাঠে নেমে দুরন্ত শতরান। সবমিলিয়ে খুশির মেজাজে কে এস ভরত (KS Bharat)। তাই সেঞ্চুরি হাঁকানোর পরে মাঠে দাঁড়িয়েই রামের ভঙ্গিতে সেলিব্রেশন করলেন ভারতীয় উইকেটকিপার-ব্যাটার। নিজের সেলিব্রেশনের ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেও জয় শ্রীরাম ক্যাপশন দিয়েছেন তিনি। উল্লেখ্য, অযোধ্যায় রামমন্দিরের (Ram Mandir Inauguration) উদ্বোধন ঘিরে মাতোয়ারা গোটা দেশ। তার মধ্যেই বিশেষ সেলিব্রেশন ভরতের।

Advertisement

আপাতত ভারত এ দলের হয়ে আহমেদাবাদে ম্যাচ খেলছেন উইকেটকিপার-ব্যাটার। ইংল্যান্ড লায়ন্সের বিরুদ্ধে খেলতে নেমেছিলেন তিনি। ৪৯০ রানের পাহাড় তাড়া করতে গিয়ে কার্যত হারের মুখেই দাঁড়িয়েছিল ভারত এ। কঠিন সময়ে ব্যাট করতে নেমে দুরন্ত ইনিংস আসে ভরতের ব্যাট থেকে। ১৬৫ বলে ১১৬ রান করেন তিনি। কোনওমতে ম্যাচ ড্র করে ভারত এ।

[আরও পড়ুন: ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজের আগে ধাক্কা ইংল্যান্ডের, দেশে ফিরলেন তারকা ব্যাটার]

ম্যাচ বাঁচানো সেঞ্চুরি করেই ভগবান রামের মতো তিরধনুক ছোড়ার ভঙ্গি করে সেলিব্রেশন শুরু করেন কে এস ভরত। সেই মুহূর্তের ভিডিও ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। সেলিব্রেশনের মুহূর্ত নিজের ইনস্টাগ্রামেও পোস্ট করেন ভারতীয় দলের উইকেটকিপার-ব্যাটার। ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ” এই ইনিংস মনে রাখার মতো। জয় শ্রীরাম।” ইতিমধ্যেই প্রায় ২৫ হাজার লাইক হয়েছে এই ভিডিওতে।

উল্লেখ্য, বিদেশের মাটিতে ভারতীয় দলের হয়ে টেস্টে উইকেটকিপিং করেছেন কে এল রাহুল। কিন্তু দেশের মাটিতে তাঁকে কেবল ব্যাটার হিসাবেই দেখতে চায় টিম ম্যানেজমেন্ট। অন্যদিকে, ঈশান কিষানও মানসিক সমস্যার কারণে দল থেকে সরিয়ে নেন নিজেকে। ফলে উইকেটকিপার হিসাবে জাতীয় দলে প্রত্যাবর্তন হয়েছে ভরতের। ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের সিরিজে খেলতে পারেন তিনি।

[আরও পড়ুন: আর ১০-১৫ দিন ধরে নয়, আগামী বছর থেকে সুপার কাপ হবে গোটা মরশুম ধরেই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement