shono
Advertisement

মেসির সঙ্গে দেখা করাই কাল! এলএম টেনের অটোগ্রাফ নিতেই চাকরি গেল সাফাইকর্মীর

ইন্টার মায়ামি জার্সিতে ফুল ফোটাচ্ছেন মেসি।
Posted: 12:57 PM Aug 05, 2023Updated: 01:00 PM Aug 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লিওনেল মেসির (Lionel Messi) অটোগ্রাফ নিতে গিয়ে চাকরি থেকে বরখাস্ত হলেন এক কলম্বিয়ান ব্যক্তি। তবুও তা নিয়ে চিন্তিত নন তিনি। বরং মেসির সই নেওয়ার মুহূর্তটি উজ্জ্বল হয়ে রয়েছে তাঁর মনে। চাকরি হারানোর কষ্ট তিনি ভুলে গিয়েছেন। 

Advertisement

মেজর লিগ সকারে মাঠে নেমে ফুল ফোটাচ্ছেন মেসি। প্রতিটি ম্যাচেই গোল করছেন। যে ব্যক্তির চাকরি গিয়েছে, তাঁর নাম সালামাঞ্চা। কলম্বিয়ান নাগরিক তিনি।

ইন্টার মায়ামি (Inter Miami)-অরল্যান্ডো সিটি ম্যাচের দিন মেসিকে সামনে থেকে দেখে নিজেকে আর নিয়ন্ত্রণ করতে পারেননি। স্টেডিয়াম পরিষ্কার রাখার কাজ করতেন কলম্বিয়ান সালামাঞ্চা। যেদিন মেসিদের খেলা ছিল, সেদিনই ছিল চাকরিতে তাঁর প্রথম দিন। কিন্তু মেসিকে ডেকে তাঁর অটোগ্রাফ নেওয়ায় প্রথম দিনই শেষ দিন হয়ে যায় চাকরিতে।

[আরও পড়ুন: এই পাক পেসারকে অন্যতম সেরা বলছেন কার্তিক, বিশ্বকাপের আগে সতর্ক করছেন রোহিতদের]

 

সালামাঞ্চার ডাকে সাড়া দিয়ে মেসি এগিয়ে এসে অটোগ্রাফও দেন। চাকরি হারানো সালামাঞ্চা সেদিনের অভিজ্ঞতা শেয়ার করে বলেন, ”বাস পার্কিং করা হয় যেখানে, সেখানে আমাকে বাথরুম পরিষ্কার করতে বলা হয়েছিল। সেই সময়ে ইন্টার মায়ামির টিম বাস আসে। খেলোয়াড়রা বেরিয়ে আসছিলেন বাস থেকে। সবার শেষে বেরিয়ে আসেন মেসি।”

মেসিকে দেখে নিজেকে সামলাতে পারেননি সালামাঞ্চা। মেসিকে ডেকে বসেন। মেসিও এগিয়ে এসে সই দেন তাঁকে। সালামাঞ্চার সঙ্গে ছিল আর্জেন্টিনার জার্সি। সেই জার্সিতে সই করেন মেসি। কিন্তু মেসির সই পাওয়ার পরের ঘটনা মোটেও মধুর হয়নি সেই ব্যক্তির জন্য। মেসিকে সই দিতে দেখে, নিরাপত্তারক্ষীরা এগিয়ে আসেন। সালামাঞ্চাকে বাইরে নিয়ে যান তাঁরা। তার পরে চাকরি থেকে সরিয়ে দেওয়া হয় তাঁকে। সালামাঞ্চার স্ত্রী-ও ওই স্টেডিয়ামেই কাজ করছিলেন। স্বামীর চাকরি যাওয়ার খবর তিনি পান পরে।

[আরও পড়ুন: ‘ভালবাসার প্রতিদান দেব’, ইস্টবেঙ্গলে যোগ দিয়েই সমর্থকদের প্রতিশ্রুতি দুই বিদেশির]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement