shono
Advertisement

গোলের পর বেকহ্যামকে এ কী বললেন মেসি! ভিডিও ভাইরাল

মার্কিন যুক্তরাষ্ট্রে পা রাখার পর থেকে সময়টা বেশ ভাল যাচ্ছে মেসির।
Posted: 04:26 PM Jul 27, 2023Updated: 04:26 PM Jul 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মার্কিন মুলুকে সময়টা বেশ ভাল যাচ্ছে লিওনেল মেসির (Lionel Messi)। অভিষেক ম্যাচে গোল করেন মেসি। আটলান্টা ইউনাইটেডের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে জোড়া গোল এল তাঁর পা থেকে।

Advertisement

ইএসপিএন-এর তরফ থেকে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সেই ভিডিওয় দেখা যাচ্ছে চিরপরিচিত মেসির গোল উদযাপন। গোলের পর আকাশের দিকে আঙুল উঁচিয়ে মেসি হয়তো তাঁর ঠাকুমাকে খুঁজছিলেন। তার পরেই সাইডলাইনের ধারে দাঁড়িয়ে থাকা ডেভিড বেকহ্যামের দিকে তাকিয়ে মেসি কী যেন একটা ইঙ্গিত করলেন!  মেসির সেই ইঙ্গিত দেখার পরে বেকহ্যামকে দেখা যায় তিনি হাসছেন।
ডেভিড বেকহ্যামই ইন্টার মায়ামিতে আনেন মেসিকে। বেকহ্যামের সঙ্গে মেসির সম্পর্ক বেশ ভাল।  অধিনায়কের আর্মব্যান্ড উঠেছে মেসির হাতে। সঙ্গে ১০ নম্বর জার্সি। আর মাঠে ফুল ফুটিয়ে চলেছেন মেসি।

[আরও পড়ুন: বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বে কাতার-কুয়েতের সঙ্গে ভারত, এশিয়ান গেমসে সুনীলদের গ্রুপে কারা?]

ইন্টার মায়ামির কোচ টাটা মার্টিনো। ২০১৮ সালে আটলান্টা ইউনাইটেডকে মেজর লিগ সকারে চ্যাম্পিয়ন করেছিলেন টাটা মার্টিনো। তাঁর অধীনে মেসি আগেও খেলেছেন বার্সেলোনায়।
আটলান্টা ইউনাইটেডের বিরুদ্ধে খেলা শুরুর প্রথম ৮ মিনিটের মধ্যেই ম্যাজিক ছড়ান মেসি। দলের হয়ে প্রথম গোল করলেন আর্জেন্টাইন তারকা। ২২ মিনিটে ফের মেসির গোল। গোলের পর মেসি বেকহ্যামের দিকে তাকিয়ে যে ইঙ্গিত করেন, তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চা চলছে।

 

[আরও পড়ুন: ‘বিশ্বকাপের আগে বেশি করে ম্যাচ খেলুক বুমরাহ’, ওয়েস্ট ইন্ডিজ থেকে বললেন রোহিত]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement