shono
Advertisement

৩০ গজ দূর থেকে অনবদ্য গোল, ইন্টার মায়ামিকে ফাইনালে পৌঁছে দিলেন মেসি

৬ ম্যাচে মেসির পাশে লেখা হয়ে গেল ৯টি গোল।
Posted: 10:11 AM Aug 16, 2023Updated: 10:37 AM Aug 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরও একটা ম্যাচ। আরও একটা চোখ ধাঁধানো পারফরম্যান্স লিওনেল মেসির। আর সেই সৌজন্যেই লিগস কাপের ফাইনালে পৌঁছে গেল ইন্টার মায়ামি।

Advertisement

ইন্টার মায়ামিতে যোগ দেওয়া ইস্তক মাঠে ফুল ফোটাচ্ছেন এলএম টেন। মার্কিন মুলুকে তাঁর গোল-উৎসব অব্যাহত। ব্যতিক্রম হল না লিগস কাপের সেমিফাইনালেও। ফিলাডেলফিয়া ইউনিয়নকে তাদেরই ঘরের মাঠে দুরমুশ করলেন মেসিরা (Lionel Messi)। ৪-১ গোলে ম্যাচ জিতে টুর্নামেন্টের ফাইনালে পৌঁছে গেল ইন্টার মায়ামি। আর সেই সঙ্গে ৬ ম্যাচে মেসির পাশে লেখা হয়ে গেল ৯টি গোল। এই অল্প সময়ের মধ্যেই ইন্টার মায়ামির তৃতীয় সর্বোচ্চ গোলদাতাও হয়ে গেলেন তিনি।

[আরও পড়ুন: ডলারের উপর নির্ভরতা কমাতে UAE থেকে ভারতীয় মুদ্রায় তেল কিনল দিল্লি]

মঙ্গলবার রাতে প্রথমার্ধেই মেসিদের জয় কার্যত নিশ্চিত হয়ে গিয়েছিল। হোসেফ মার্টিনেজ, মেসি এবং জর্ডি আলবার গোলে ৩-০-তে এগিয়ে যায় ইন্টার মায়ামি। ফিলাডেলফিয়ার আলেজান্দ্রে বেদোয়া একটি গোল শোধ করলেও ততক্ষণে ম্যাচের ভাগ্যলিখন হয়ে গিয়েছিল। আবার খেলার ৮৪ মিনিটে প্রতিপক্ষের কফিনে শেষ পেরেকটি পুঁতে দেন দাভিদ রুইজ।

ভেনেজুয়েলার স্ট্রাইকার মার্টিনেজের গোলের পরই আসে সেই মাহেন্দ্রক্ষণ। মেসি ম্যাজিকের সাক্ষী থাকে সুবারু পার্ক। ৩০ গজ দূর থেকে মাটি কামড়ানো এক শটে মায়ামির জার্সিতে নবম গোলটি করেন আর্জেন্টাইন অধিনায়ক। বাঁ দিকে ঝাঁপিয়েও আটকাতে পারেননি গোলরক্ষক। তথ্য বলছে, এর আগে এত দূরত্ব থেকে একবারই গোল করেছিলেন মেসি। তাই নিঃসন্দেহে এক ঐতিহাসিক মুহূর্ত চাক্ষুষ করলেন সমর্থকরা। রবিবারের ফাইনালেও মেক্সিকোর মন্তেরেই অথবা যুক্তরাষ্ট্রের ন্যাশভিল এসসি’র বিরুদ্ধে এমনই ছন্দে থাকা মেসিকে দেখতে মুখিয়ে ফুটবলবিশ্ব।

[আরও পড়ুন: আলিবাগে বিলাসবহুল ফার্মহাউস বানাচ্ছেন? খবর ভাইরাল হতেই মেজাজ হারালেন কোহলি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement