shono
Advertisement

টানা চার ম্যাচে জয়, আই লিগে মহামেডান যেন অশ্বমেধের ঘোড়া

দুই বিদেশিকে ছাড়াই সহজ জয় সাদা-কালো শিবিরের।
Posted: 04:22 PM Nov 21, 2023Updated: 04:31 PM Nov 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আই লিগে শীর্ষ স্থান ধরে রাখল মহামেডান স্পোর্টিং (Mohammedan Sporting)। মঙ্গলবার সাদা-কালো শিবির ২-০ গোলে হারাল ইন্টার কাশীকে (Inter Kashi)। আর এই ম্যাচে জয়ের ফলে ছম্যাচে পাঁচটি জয়ের সৌজন্যে ১৬ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষেই রয়ে গেলেন চেরনিশভের ছেলেরা।
৪৪ মিনিটে এডি হার্নান্ডেজ গোল করে মহামেডান স্পোর্টিংকে এগিয়ে দেন। সাদা-কালো শিবির দ্বিতীয় গোলটি করে দ্বিতীয়ার্ধের শুরুতেই। ৪৯ মিনিটে আঙ্গৌসানা দ্বিতীয় গোলটি করেন কলকাতার ক্লাবটির হয়ে। খেলতে নামার আগে মাঠ নিয়ে চিন্তায় ছিলেন মহামেডান স্পোর্টিংয়ের রাশিয়ান কোচ। কিন্তু মাঠ সমস্যা মহামেডানের জয়ের পথে প্রতিবন্ধকতা তৈরি করতে পারেনি।  

Advertisement

[আরও পড়ুন: ‘অজিদের কাছে ফাইনালে হারলেও সঠিক পথেই এগোচ্ছে ভারত’, অকপট আক্রম]

এদিন দুই বিদেশি কাশিমভ ও অ্যালেক্সিস গোমেজকে ছাড়াই খেলতে নামে  মহামেডান। উল্লেখ্য, দিল্লি এফসি-র বিরুদ্ধে লাল কার্ড দেখার পর রেফারির সঙ্গে বিশ্রী ব্যবহার করার অভিযোগ রয়েছে তাঁদের বিরুদ্ধে। এই দুই বিদেশিকে ছাড়াই সাদা-কালো শিবির এদিন জিতল। 
ইন্টার কাশীতেই এবার সই করেছেন গতবার ইস্টবেঙ্গলে খেলা সুমিত পাসি, আইএসএল খেলা অভিজ্ঞ গোলকিপার অরিন্দম ভট্টাচার্যের মতো ফুটবলাররা। যদিও এবারের লিগে অভিষেক হওয়া দলটি এখনও নিজেদের মেলে ধরতে পারেনি। ইন্টার কাশী রয়েছে পঞ্চম স্থানে।  

[আরও পড়ুন: হ্যারিস রউফের সঙ্গে পাক বোর্ডের বেজায় ঝামেলা! কোন বিতর্কে জড়ালেন তারকা পেসার?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement