shono
Advertisement

আশঙ্কাই সত্যি, দক্ষিণ আফ্রিকা টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন শামি

আসন্ন ওয়ানডে সিরিজ থেকে নাম তুলে দিলেন এই তারকা বোলার।
Posted: 10:31 AM Dec 16, 2023Updated: 10:45 AM Dec 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আশঙ্কা ছিলই। সেটাই সত্যি হল। চোটের কারণে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে আসন্ন টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন মহম্মদ শামি (Mohammed Shami)। এদিকে, ওয়ানডে সিরিজ থেকে নাম তুলে নিলেন দীপক চাহার।

Advertisement

বিশ্বকাপে গোড়ালিতে চোট লেগেছিল শামির। তা সত্ত্বেও টুর্নামেন্টে সবচেয়ে বেশি উইকেটের মালিক হয়েছিলেন তিনি। কিন্তু বিশ্বকাপ শেষ হলেও সেই চোট ভোগাচ্ছে তাঁকে। আর তারই ফল মিলছে এবার। বিসিসিআইয়ের মেডিক্যাল টিম ইঙ্গিত দিয়েছিল যে সম্পূর্ণ ফিট হতে শামির বেশ কিছুদিন সময় লাগবে। এবার সেই আশঙ্কা সত্যি করেই প্রোটিয়াদের বিরুদ্ধে দলের বাইরে চলে গেলেন ভারতীয় পেসার। যদিও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দুই টেস্টের সিরিজে তাঁর পরিবর্ত হিসেবে এখনও পর্যন্ত কোনও নাম ঘোষণা হয়নি।

[আরও পড়ুন: হার্দিক অধিনায়ক হতেই অসন্তোষ বাড়ল সমর্থকদের, ব্যাপক ফলোয়ার কমল মুম্বই ইন্ডিয়ান্সের]

এদিকে, ১৭ ডিসেম্বর অর্থাৎ রবিবার থেকে এডেন মার্করামদের বিরুদ্ধে শুরু ওয়ানডে সিরিজ। আর ঠিক তার আগের দিন দীপক চাহার পারিবারিক সদস্য়ের শারীরিক অসুস্থতার জন্য বোর্ডের থেকে ছুটি চেয়েছেন। তাঁর পরিবর্তে বাংলা আকাশ দীপের নাম ঘোষণা করল বিসিসিআই।

ওয়ানডে সিরিজে কোচ হিসেবে রাহুল দ্রাবিড়কে পাবে না টিম ইন্ডিয়া (Team India)। টেস্ট সিরিজের আগে শিবিরে যোগ দেবেন তিনি। ইন্ডিয়া এ দলের কোচিং স্টাফ শীতাংশু কোটাক, রাজীব দত্ত এবং অজয় রাত্রার তত্ত্বাবধানে খেলবেন কে এল রাহুলরা। প্রথম ওয়ানডে-তে শ্রেয়স আইয়ার খেললেও অবশ্য দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে-তে তাঁকে পাবে না দল। তিনি প্রথম ওয়ানডে খেলেই টেস্টের প্রস্তুতি শুরু করে দেবেন।

[আরও পড়ুন: অ্যাওয়ে ম্যাচে পিছিয়ে থেকেও দাপট, আইএসএলে নর্থ-ইস্টকে উড়িয়ে জিতল মোহনবাগান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement