shono
Advertisement

ফের চমক মোহনবাগানের, টিডি হিসেবে আসছেন হাবাস

হেড কোচ হিসেবে আরও এক বছরের জন্য থাকছেন ফেরান্দো।
Posted: 03:41 PM Jun 16, 2023Updated: 04:42 PM Jun 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চমক দিল মোহনবাগান (Mohun Bagan)। এবার সবুজ-মেরুনের টিডি হিসেবে দেখা যাবে আইএসএলের সফল কোচ আন্তোনিও লোপেজ হাবাসকে (Antonio Habas)।

Advertisement

গত মরশুমে জুয়ান ফেরান্দোর হাত ধরে ভারতসেরা হয়েছিল মোহনবাগান। আরও এক মরশুম সেই  ফেরান্দোকেই কোচ হিসেবে রেখে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে ক্লাব। এই খবর প্রকাশিত হওয়ার কয়েকদিনের মধ্যেই এল আরও একটি সুখবর। ফেরান্দোর দেশের অভিজ্ঞ কোচ আবারও ফিরছেন ভারতীয় ফুটবলে। ফিরছেন কলকাতায়। 

 

[আরও পড়ুন: ‘অস্ট্রেলিয়া সিরিজই আমার শেষ’, স্ত্রীকে বলেছিলেন অশ্বিন]

ভারতীয় ফুটবল সম্পর্কে বেশ ভাল ধারণা রয়েছে হাবাসের। স্পেনে রাফায়েল বেনিতেজের সঙ্গে কাজ করেছেন। বলিভিয়া জাতীয় দলের কোচ হিসেবে কাজ করার অভিজ্ঞতা রয়েছে তাঁর। অভিজ্ঞতার ভাণ্ডার তাঁর পরিপূর্ণ। সেই কারণেই এমন অভিজ্ঞ এক কোচকে টেকনিক্যাল ডিরেক্টরের পদে বসাচ্ছে মোহনবাগান। আবার ভারতে ফিরবেন জেনে খুশি আন্তোনিও হাবাস স্বয়ং। হাবাস বলেছেন, ” সঞ্জীব গোয়েঙ্কা আমার কথা বিবেচনা করায় আমি সম্মানিত বোধ করছি। কলকাতায় কোচ হিসেবে সেরা সময় কাটিয়েছি। কলকাতা এমন একটা শহর যা আমাকে অনেক কিছু দিয়েছে। টেকনিক্যাল ডিরেক্টর হিসেবে ম্যানেজমেন্ট এবং টেকনিক্যাল স্টাফের সঙ্গে একযোগে কাজ করব ভেবেই ভাল লাগছে। ফুটবল স্ট্র্যাটেজি এবং ডেভেলপমেন্ট প্রোগ্রামের উন্নতিতে কাজ করব।”

 

[আরও পড়ুন: বিশ্বকাপের আগে স্বস্তি ভারতের! এশিয়া কাপেই ফিরতে পারেন বুমরাহ, শ্রেয়স]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement