shono
Advertisement

ভাইরাল হওয়ার পুরস্কার! বিস্ময় বালিকাকে ক্রিকেট কিট রাজস্থান বিজেপি প্রধানের

রাজস্থানের বিস্ময় বালিকার পছন্দ সূর্যকুমার যাদব।
Posted: 07:20 PM Feb 15, 2023Updated: 07:20 PM Feb 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সূর্যকুমার যাদবের (Suryakumar Yadav) মতো উইকেটের বিভিন্ন প্রান্তে শট মারছে একটি মেয়ে। আর সেই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। মেয়েটির নাম মুমাল মেহার (Moomal Meher)। রাজস্থানের বারমেরে থাকে সে। ক্রিকেট অন্ত প্রাণ মেয়েটি। রাজস্থানের বালির মাঠে সজোরে বল মারছে মেয়েটি। তাঁর সেই ব্যাটিংয়ে মজেন ভারতের কিংবদন্তি শচীন তেন্ডুলকরও।

Advertisement

মুমাল মেহারের ব্যাটিংয়ের উচ্ছ্বসিত প্রশংসা করেছেন তিনিও। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যাওয়া ভিডিওয় নড়েচড়ে বসে রাজস্থানের প্রশাসন। সেই রাজ্যের বিজেপি প্রেসিডেন্ট সতীশ পুনিয়া মুমালের হাতে তুলে দিয়েছেন ক্রিকেট কিট। ভবিষ্যতেও সাহায্য করার প্রতিশ্রুতি দিয়েছে মেয়েটির পরিবারকে। সতীশ পুনিয়া টুইট করেছেন, ”আজ আমি খুব খুশি। মুমালের কাছে পৌঁছে দেওয়া হয়েছে ক্রিকেট কিট। বেটি খেলো। তোমার জন্য শুভেচ্ছা রইল।”   

 

[আরও পড়ুন: ‘রনজি ফাইনাল নিয়ে আমার আগ্রহ নেই’, কেন এমন বললেন বাংলায় ব্রাত্য ঋদ্ধিমান?]

বারমেরে থাকে মুমাল। তার বাবা কৃষক। আর্থিক অবস্থা এতটাই শোচনীয় যে জুতো পর্যন্ত তিনি কিনে দিতে পারেন না মেয়েকে। তবুও ক্রিকেটের প্রতি অদম্য ভালবাসা মেয়ের। খুড়তুতো দিদি আনিসা এবং শিক্ষক রোশন খানের কাছ থেকে ক্রিকেট শেখে মুমাল। ইনস্টাগ্রামে মুমাল ভিডিও পোস্ট করে লিখেছেন, ”আমি ক্রিকেট ভালবাসি। সূর্যকুমার যাদব আমার পছন্দের ক্রিকেটার। অনিসার সঙ্গে আমি ক্রিকেট খেলি। অনূর্ধ্ব ১৯ দলে যখন ও সুযোগ পেল আমিও তখন ক্রিকেটে জোর দিই। এখন রোশন ভাইয়ের কাছে রোজ অনুশীলন করছি।” 

 

[আরও পড়ুন: পূজারার জন্য শাহরুখ যখন ‘দিলওয়ালে’!]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement