shono
Advertisement

ODI World Cup 2023 Final: ফাইনালে কি আমন্ত্রণ পেলেন সৌরভ গঙ্গোপাধ্যায়?

তিনের বদলা কি তেইশে, উত্তর খুঁজছে দেশ।
Posted: 11:54 AM Nov 18, 2023Updated: 04:50 PM Nov 18, 2023

অরিঞ্জয় বোস, আহমেদাবাদ: নরেন্দ্র মোদি স্টেডিয়ামে মেগাফাইনাল রবিবার। প্রার্থনায় বসেছে গোটা দেশ। ভারত-অস্ট্রেলিয়া ফাইনাল (ODI World Cup 2023 Final) দেখতে নরেন্দ্র মোদি স্টেডিয়ামে বসবে চাঁদের হাট। দুই দেশের প্রধনামন্ত্রী -নরেন্দ্র মোদি ও অ্যান্টনি আলবানিজেরও উপস্থিত থাকার কথা। থাকবেন সমাজের বিভিন্ন স্তরের হুজ হুরা।  কিন্তু এমন বারুদে ঠাসা ফাইনালে নাকি আমন্ত্রিত ছিলেন না ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)! এমনই খবর শোনা যাচ্ছিল। তবে সূত্র মারফত জানা গিয়েছে যে, মহরাজকে মেগা ফাইনাল দেখার জন্য আমন্ত্রণপত্র দেওয়া হয়েছে। 

Advertisement

যে অধিনায়কের হাত ধরে ‘নতুন ভারত’ তৈরি হল, যে অধিনায়ক প্রতিপক্ষের চোখে চোখ রেখে লড়াই করতে শেখালেন, যে নেতা আজ থেকে ২০ বছর আগে দেশকে ফাইনালে তুললেন, সেই নেতাই নাকি ব্রাত্য ছিলেন বিশ্বকাপ ফাইনালে! যদিও পরবর্তী সময় জানা যায় মহারাজ আমন্ত্রণপত্র পেয়েছেন। 

[আরও পড়ুন: ফাইনালের আগে তুমুল নাটক পিচ নিয়ে, চর্চায় অশ্বিনও]

ওয়াংখেড়ে স্টেডিয়ামে কিউয়ি-নিধন সম্পূর্ণ করে ভারত ফাইনালের ছাড়পত্র জোগাড় করেছে। তার পর থেকেই দেশের শ্বাসপ্রশ্বাসে রোহিত ব্রিগেড। একটা প্রশ্নেরই উত্তর খুঁজে চলেছেন দেশের মানুষ।  ২০০৩-এর বদলা কি এই তেইশে? ২০০৩-এর জোবার্গ ফাইনালে সৌরভ অল্পের জন্য স্বপ্ন ছুঁতে পারেননি। মহাশক্তিধর অস্ট্রেলিয়ার কাছে থেমে যেতে হয়েছিল সৌরভের ভারতকে। কুড়ি বছর পরে রোহিত কি সেই যন্ত্রণা ভোলাতে পারবেন? অজিদের মাটি ধরিয়ে রোহিতের টিম ইন্ডিয়া যদি কাপ তোলে আহমেদাবাদে, তাহলে পোয়েটিক জাস্টিস হবে। রোহিত ব্রিগেডের জন্য দেশ তৈরি হচ্ছে একটু একটু করে। সেই সঙ্গে আমবাঙালি-সহ দেশের ক্রীড়াপ্রেমীরাও চাইছেন সেই ২০০৩-এর মধুর প্রতিশোধ হোক এবার। কিন্তু এমন স্মরণীয় এবং উপভোগ্য ফাইনাল দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন খোদ মহারাজ। 

[আরও পড়ুন: ভারত-অস্ট্রেলিয়ার মহারণের মধ্যে মোতেরায় থাকবে বিনোদনের মেগা শো, জেনে নিন বিস্তারিত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement