shono
Advertisement

CWC 2023: ‘আমি তো ৪০ বলে খাতা খুলতাম’, ম্যাক্সওয়েলের রেকর্ড সেঞ্চুরি দেখে চমকে গেলেন সানি

ম্যাক্সওয়েলের প্রশংসা করেন গাভাসকর।
Posted: 04:56 PM Oct 26, 2023Updated: 07:39 PM Oct 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নেদারল্যান্ডসের বিরুদ্ধে ৪০ বলে সেঞ্চুরি হাঁকিয়ে রেকর্ড গড়েন গ্লেন ম্যাক্সওয়েল (Glenn Maxwell)। ডাচদের বিরুদ্ধে নামার আগে সুনীল গাভাসকর (Sunil Gabaskar) সমালোচনা করেছিলেন অজি তারকার।
লিটল মাস্টারের সমালোচনা কানে পৌঁছয়নি ম্যাক্সওয়েলের। ব্যাট হাতে নেমে ঝড় তোলেন তিনি। ম্যাক্সওয়েলের ওরকম দুরন্ত সেঞ্চুরির পরে লিটল মাস্টার অজি তারকার প্রশংসা করেন। তুলে আনেন নিজের প্রসঙ্গও। 

Advertisement

[আরও পড়ুন: এশিয়ান প্যারা গেমসে ভারতের নজির, ছাপিয়ে গেল পাঁচ বছর আগের পদকসংখ্যাও]

ম্যাক্সওয়েলের সুইচ হিট এবং রিভার্স সুইপের আলাদা করে প্রশংসা করেন গাভাসকর। সানি বলেন, ”ক্রিকেটে অন্যতম সেরা শট এটা। সব অর্থেই আশ্চর্যজনক একটি শট। বল উড়ে গেল গ্যালারিতে। তবে এর জন্য ম্যাক্সওয়েলের ১২ রান প্রাপ্য ছিল। দুটো ছক্কার পরে বোলিং অগোছালো হয়ে পড়ে। কোথায় বল ফেলবে, সেটাই বুঝতে পারছিল না। ম্যাক্সওয়েলের ব্যাটিং এককথায় অবিশ্বাস্য। খাতা খুলতে আমার ৪০ বল লাগত। আর ম্যাক্সওয়েল সেঞ্চুরি করে ফেলল।”
অরুণ জেটলি স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের আগে গাভাসকরকে বলতে শোনা গিয়েছিল, ”আরসিবি-তে তিন নম্বরে ব্যাট করতে নামে ম্যাক্সওয়েল। দলের গুরুত্বপূর্ণ সদস্য। প্রতিটি ম্যাচে অবদান রাখতে চায়। কিন্তু এখন ৫,৬ এবং ৭ নম্বরে ব্যাট করছে। কেয়ারফ্রি ও কেয়ারেলস-এর মধ্যে সূক্ষ্ম একটা পার্থক্য রয়েছে। এবারের বিশ্বকাপে (CWC 2023) ম্যাক্সওয়েলকে কেয়ারলেস বলেই মনে হচ্ছে। পাকিস্তানের বিরুদ্ধে প্রথম বলে যে শটটা নিয়েছিল, সেটা কী ছিল?”
ম্যাক্সওয়েল শেষপর্যন্ত থামেন ১০৬ রানে। অজি তারকা জানান, দ্রুত উইকেট চলে যাওয়ার পরে তিনি অত্যন্ত সতর্কভাবে নিজেকে ব্যাটিং অর্ডারে নামিয়ে আনেন।

[আরও পড়ুন: ‘নিজেরা ভুল না করলে বিরাট-রোহিতদের হাতেই বিশ্বকাপ দেখছি’, শোয়েবের ভবিষ্যদ্বাণী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement