shono
Advertisement

সানা জাভেদের সঙ্গে বিয়ে, বিতর্কিত নো বল অধ্যায়ের পর প্রথমবার মুখ খুললেন শোয়েব, কী বললেন?

রইল শোয়েবের সোশাল মিডিয়া পোস্ট।
Posted: 06:45 PM Jan 26, 2024Updated: 06:51 PM Jan 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সানা জাভেদকে বিয়ে করার পরে সোশাল মিডিয়ায় কেবল একটি পোস্ট করেছিলেন শোয়েব মালিক (Shoaib Malik)। ছবি পোস্ট করে পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক জানিয়েছিলেন, তিনি বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন সানা জাভেদের সঙ্গে। বিয়ের পরেই খেলতে নেমেছিলেন বিপিএলে।সেখানে এক ওভারে তিনটি নো বল করে নতুন এক জল্পনার জন্ম দিয়েছেন। তিনি নাকি ম্যাচ গড়াপেটা করেছেন। এবং তার জন্যই বিপিএলের ফ্র্যাঞ্চাইজি ফরচুন বরিশাল শোয়েব মালিকের সঙ্গে চুক্তি বাতিল করেছে। শোয়েব মালিক এখন চর্চার বিষয় হয়ে গিয়েছেন।
সানিয়া মির্জার সঙ্গে বিবাহ বিচ্ছেদ, তৃতীয় বার বিয়ে এবং ক্রিকেট খেলতে নেমে বিতর্কে জড়ানোর  পরে প্রথমবার মুখ খুললেন পাকিস্তানের প্রাক্তন তারকা ক্রিকেটার। শোয়েবের ব্যাখ্যা, ”এসব ভিত্তিহীন গুজব প্রত্যাখ্যান করছি। যে কোনও তথ্য বিশ্বাস করার আগে এবং তা ছড়িয়ে দেওয়ার আগে প্রত্যেকেরই উচিত তা যাচাই করে দেখা। মিথ্যাচার মানুষের ভাবমূর্তি নষ্ট করে। সম্প্রতি যে গুজব ছড়ানো হয়েছে, সেই কারণেই আমি এই কথাগুলো বলছি।” 

Advertisement

[আরও পড়ুন: অনুষ্টুপের সেঞ্চুরি, রানে ফিরলেন মনোজও, দুই অভিজ্ঞর ব্যাটে স্বস্তি ফিরল বঙ্গশিবিরে]

সানা জাভেদকে বিয়ে করার পরেই নেমে পড়েছিলেন বাংলাদেশ প্রিমিয়ার লিগে। ফরচুন বরিশালের জার্সিতে খুলনা টাইগার্সের বিরুদ্ধে বল করতে এসে এক ওভারে একটা নয়, তিন-তিনটে নো-বল করে বসেন শোয়েব।
শোয়েবকে দিয়ে পাওয়ার প্লে-তে বল করানোর পরিকল্পনা ছিল ফরচুন অধিনায়ক তামিম ইকবালের। কিন্তু অধিনায়ককে চূড়ান্ত হতাশ করেন শোয়েব। এক ওভারে তিনবার নো বল করেন। শোয়েব নো বল করছেন, তাঁর পা পপিং ক্রিজের বাইরে এমন ছবি ছড়িয়ে পড়ে সোশাল মিডিয়ায়। ফরচুন বরিশালের মালিক মিজানুর রহমান বিবৃতি দিয়ে জানিয়েছেন শোয়েব নির্দোষ। গোটা ঘটনায় তিনি অনুতপ্ত। অত্যন্ত মর্মাহতও। 
শোয়েব মালিককে বলতে শোনা গিয়েছে, ”আমাদের অধিনায়ক তামিম ইকবালের সঙ্গে আমার দীর্ঘ আলোচনা হয়েছে।” বিপিএল খেলতে খেলতে দুবাই চলে গিয়েছিলেন শোয়েব। সেই প্রসঙ্গে বলছেন, ”দুবাই যাওয়া পূর্ব নির্ধারিতই ছিল। আগামী ম্যাচগুলোর জন্য ফরচুন বরিশালকে শুভেচ্ছো জানাই। যদি প্রয়োজন হয়, আমি সাহায্য করার জন্য তৈরি।” 

 

[আরও পড়ুন: সেঞ্চুরি ফেলে এলেন রাহুল, মরিয়া লড়াই জাদেজার, প্রথম টেস্টের রাশ ভারতের হাতে]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement