shono
Advertisement

বিরাটকে দেখতে বেঙ্গালুরু গেলেন অনুষ্কা! Viral ছবি

জোর জল্পনা! The post বিরাটকে দেখতে বেঙ্গালুরু গেলেন অনুষ্কা! Viral ছবি appeared first on Sangbad Pratidin.
Posted: 01:41 PM Apr 11, 2017Updated: 02:47 PM Nov 30, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অষ্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলতে গিয়ে কাঁধে চোট পেয়েছিলেন বিরাট কোহলি। চোটের জন্য এখনও অবধি আইপিএলের কোনও ম্যাচে খেলতে পারেননি রয়্যাল চ্যালেঞ্জার বেঙ্গালুরুর ক্যাপ্টেন। চোট যে কতটা গভীর তা টের পাচ্ছেন বিরাট-ভক্তরা। আর অবশ্যই অনুষ্কা শর্মা। সম্প্রতি সোশাল নেটওয়ার্কে ভাইরাল হয়েছে একটি ছবি। বিরাটের সঙ্গে গাড়িতে উঠছেন অনুষ্কা। গুঞ্জন, চোট পাওয়া ‘প্রেমিক’কে দেখতে বেঙ্গালুরুতে এসেছিলেন বলিউডের এই সুন্দরী।

Advertisement

আহত বিরাটকে দেখতেই অনুষ্কা বেঙ্গালুরুতে কি না তা নিয়ে বেশ জল্পনা চলছে। কেউ কেউ অবশ্য বলছেন, ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন কোহলি। ফলে আইপিএলে খেলার সম্ভাবনাও জোরালো হচ্ছে। বিরাটকে খেলার মাঠে উৎসাহ দিতেই নাকি শহরে এসেছেন অনুষ্কা।

একজন যখন সমস্যায় পড়েছেন, সবদিক থেকে আগলে রেখেছেন অপরজন। ‘মেন্টাল সাপোর্ট’ দিয়ে বের করে এনেছেন কঠিন পরিস্থিতি থেকে। নিশ্চয়ই মনে আছে, যতবার বাইশ গজের লড়াইয়ে হারতে হয়েছে বিরাটকে-তার সবটুকু দায় চাপিয়ে দেওয়া হয়েছে অনুষ্কার কাঁধে। বিটকেল সব ট্রোলের শিকার হয়েছেন অনুষ্কা। আর প্রতিবারই বান্ধবীর হয়ে গলা ফাটিয়েছেন কোহলি। বারবার মিডিয়ার সামনে ঘোষণা করেছেন, অনুষ্কাই তাঁর সবরকম পজেটিভিটির উৎস। তাই কোহলিকে দেখতে অনুষ্কা যদি বেঙ্গালুরুতে এসেই থাকেন তাতে দোষের তো কিছু নেই।

[গোয়ায় রাতভর দেদার পার্টি করার দিন শেষ!]

[কীভাবে ঠিক রাখবেন কান? কী বলছেন বিশেষজ্ঞ চিকিৎসকরা?]

The post বিরাটকে দেখতে বেঙ্গালুরু গেলেন অনুষ্কা! Viral ছবি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার