shono
Advertisement

মাঝআকাশে রিঙ্কুর ঘুম ভাঙাচ্ছেন গুরবাজ, ভিডিও পোস্ট করে কেকেআর লিখল, ‘ভ্রাতৃত্বের নজির’

রইল সেই ভিডিও।
Posted: 12:15 PM Jan 13, 2024Updated: 12:15 PM Jan 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলকাতা নাইট রাইডার্সে তাঁরা সতীর্থ। ভারত ও আফগানিস্তান সিরিজের মধ্যেও এই বন্ধুত্ব চোখে পড়ল।
রাহমানুল্লাহ গুরবাজ (Rahmanullah Gurbaz) ও রিঙ্কু সিংয়ের (Rinku Singh) বন্ধুত্বের, ভ্রাতৃত্বের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। সেই ভিডিওয় দেখা যাচ্ছে, রিঙ্কুর সঙ্গে খুনসুটি করছেন গুরবাজ। ভিডিওটি দেখলেই বোঝা যাবে, দুই ক্রিকেটার দুই দেশের হলেও তাঁদের মধ্যে রয়েছে দারুণ বন্ধুত্ব। একই ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলার জন্যই তাঁদের মধ্যে এই রসায়ন গড়ে উঠেছে। 

Advertisement

 

[আরও পড়ুন: জোকোভিচ-স্মিথের ‘দ্বৈরথ’ দেখে মুগ্ধ শচীনের টুইট, প্রতিক্রিয়া জানালেন জোকার]

 

প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ভারত হারিয়েছে আফগানিস্তানকে। দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ রবিবার। যে ভিডিওটি ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়, সেখানে দেখা যাচ্ছে ঘুমন্ত রিঙ্কুর নাক টিপে ঘুম ভাঙাচ্ছেন গুরবাজ। রিঙ্কু ঘুম থেকে ওঠার পরে আফগান তারকা রিঙ্কুকে ভাইয়ের মতো আদর করছেন। রিঙ্কুর মুখেও খেলা করছে মন ভালো করে দেওয়া হাসি। কলকাতা নাইট রাইডার্স সেই ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়েছে, দারুণ বন্ধুত্ব।

আক্রমণাত্মক ব্যাটার গুরবাজ। প্রথম টি-টোয়েন্টি ম্যাচে অবশ্য গুরবাজ ভালো খেলতে পারেননি। ২৮ বলেমাত্র ২৩ রান করেন। রিঙ্কু ৯ বলে চটজলদি ১৬ রান করেন। জয়ের নায়ক শিবম দুবের সঙ্গে পঞ্চম উইকেটে ৪২ রান জোড়েন রিঙ্কু।

[আরও পড়ুন: এশিয়ান কাপে আজ অভিযান শুরু সুনীলদের, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের অস্ত্র টিম স্পিরিট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement