shono
Advertisement

রাহানেকে প্রশ্নবাণ সাংবাদিক রোহিতের, কী কথা হল দুই তারকার?

দেখুন ভিডিও।
Posted: 12:19 PM Jul 11, 2023Updated: 12:19 PM Jul 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভূমিকা বদলে গেল ভারত অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma)। ডোমিনিকায় সাংবাদিকের ভূমিকায় হিটম্যান। তিনি প্রশ্ন করলেন সহ অধিনায়ক অজিঙ্কে রাহানেকে (Ajinkay Rahane)। আর রোহিতের প্রশ্নের উত্তর দিলেন রাহানে। তিনি এখনও তরুণ, রাহানের এই দাবি শোনার পরে হেসে কুটিপাটি রোহিত।

Advertisement

ভারতের বিরুদ্ধে প্রথম টেস্টের জন্য তৈরি হচ্ছে ওয়েস্ট ইন্ডিজ। ভারতীয় দলও তৈরি। রোহিত প্রশ্ন করেন, দলের অপেক্ষাকৃত তরুণ খেলোয়াড়দের কী পরামর্শ দেবেন রাহানে? ভারতের সহ অধিনায়ক রাহানে জবাবে বলেন, ”ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে ব্যাটসম্যান হিসেবে ধৈর্য রাখাটা সবচেয়ে গুরুত্বপূর্ণ।”

[আরও পড়ুন: মোহনবাগান দিবসের অনুষ্ঠান হবে দু’দিন ধরে, সবুজ-মেরুন তাঁবুতে চাঁদের হাট]

 

এখানেই শেষ নয় রাহানে নিজের ক্রিকেট কেরিয়ার সম্পর্কে বলেন তাঁর মধ্যে এখনও অনেক ক্রিকেট মজুত রয়েছে। রাহানে বলছেন, ”আমি এখনও তরুণ। আমার মধ্যে এখনও অনেক ক্রিকেট রয়েছে। আইপিএল বেশ ভাল কেটেছে। ঘরোয়া মরশুমও ভাল গিয়েছে। ব্যাটিং করার সময়ে নিজেকে আত্মবিশ্বাসী বলে মনে হচ্ছে। গত দেড় বছর ধরে নিজের ফিটনেস নিয়ে খেটেছি। এই মুহূর্তে ক্রিকেট উপভোগ করছি। খুব বেশি চিন্তাভাবনা করছি না। আমার কাছে প্রতিটি ম্যাচই গুরুত্বপূর্ণ। আমি প্রতিটি ম্যাচ নিয়ে ভাবছি।” রাহানে নিজেকে যখন তরুণ বলে বর্ণনা করছেন, তখন অট্টহাসিতে ফেটে পড়েন রোহিত।

 

প্রায় ১৭ মাসের কাছাকাছি টেস্ট দলের বাইরে ছিলেন রাহানে। চেন্নাই সুপার কিংসের হয়ে দুর্দান্ত মরশুম গিয়েছে রাহানের। তাঁকে প্রথমে অ্যাঙ্করের ভূমিকায় খেলতে দেখা গিয়েছিল। পরে চেন্নাই সুপার কিংসের তরফ থেকে বলা হয়, রাহানে যেন নিজের সহজাত খেলা খেলেন। সেই মতো খেলেই রাহানে সাফল্য পেয়েছেন আইপিএলে।

[আরও পড়ুন: ‘ও অনেকটা মাদকের মতো’, কার সম্পর্কে এমন কথা বললেন ধোনি?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement