shono
Advertisement

গুজরাটের কাছে হেরে কোহলিরা বিদায় নিতেই তীব্র কটাক্ষের মুখে শুভমান ও তাঁর বোন!

শুভমানের দুরন্ত শতরানের সৌজন্যেই পরাস্ত আরসিবি।
Posted: 02:30 PM May 22, 2023Updated: 02:30 PM May 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবার চিন্নাস্বামীতে অনবদ্য সেঞ্চুরি হাঁকিয়ে দলকে জিতিয়েছেন শুভমান গিল। কিন্তু তারপরও তাঁর কপালে জুটল একরাশ কটাক্ষ। শুধু তিনিই নন, সোশ্যাল মিডিয়ার ট্রোল সংস্কৃতি থেকে পার পেলেন না তাঁর বোনও।

Advertisement

কিন্তু কেন এমন ট্রোলের শিকার শুভমান (Subhman Gill) এবং তাঁর বোন শানীল? আসলে গ্রুপ পর্বের শেষ ম্যাচে মুখোমুখি হয়েছিল আরসিবি এবং গুজরাট টাইটান্স। লিগ তালিকার শীর্ষে থেকে আগেই প্লে অফে পৌঁছে গিয়েছিলেন হার্দিক পাণ্ডিয়ারা। কিন্তু বিরাট কোহলিদের জন্য তা ছিল ডু অর ডাই ম্যাচ। আর শুভমানের দুরন্ত শতরানের সৌজন্যেই সেই ম্যাচে পরাস্ত আরসিবি। সেই সঙ্গে শেষ হয়ে যায় ব্যাঙ্গালোরের ট্রফি জয়ের স্বপ্ন। আইপিএলের ১৬টা মরশুমে একবারও চ্যাম্পিয়ন হতে পারেনি তারা। এবার কোহলি দুরন্ত ফর্মে থাকলেও আরসিবি (RCB) লক্ষ্যচ্যুত হয় শুভমানের জন্য। যা মেনে নিতে পারেননি কোহলি তথা আরসিবি ভক্তদের একাংশ।

[আরও পড়ুন: ‘আমার থেকে অনেক কম যোগ্যতা থাকা সত্ত্বেও অনেকে মন্ত্রী’, মদনের পর বেফাঁস TMC বিধায়ক তাপস]

কয়েক সপ্তাহ আগে লখনউয়ে ম্যাচ দেখতে গিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি পোস্ট করেছিলেন শুভমানের বোন শানীল। সেই পোস্টটির কমেন্ট বক্সে গিয়ে নতুন করে আক্রমণ করা হয় শানীলকে। কোহলি ফ্যানরা নানা ভাবে খোঁচা দিতে থাকেন তাঁকে। তবে নেটিজেনদের একাংশ শুভমান ও শানীলের পাশে দাঁড়িয়ে সুর চড়ান। বলে দেন, নিজের দলের জন্য ভাল পারফর্ম করাটা তো আর অপরাধ নয়। আর এক্ষেত্রে শুভমানের বোনকে টেনে আনার কোনও যুক্তিই হয় না। কেউ কেউ বলছেন, খেলা দেখার ক্ষেত্রে স্পোর্টসম্যানশিপ দেখানোই উচিত।

অনেকের মতে, শুভমান দেশের ভবিষ্যৎ। তাই কোহলি বেরিয়ে গিয়েছেন বলে তাঁকে এবং তাঁর পরিবারকে এভাবে কটাক্ষ করা একেবারেই ঠিক নয়। যদিও এ নিয়ে এখনও পর্যন্ত শুভমান কিংবা তাঁর বোন কোনও প্রতিক্রিয়া দেননি।

[আরও পড়ুন: ভারতীয় দলের সঙ্গে গাঁটছড়া অ্যাডিডাসের, রোহিতদের নয়া কিট স্পনসর করবে বিখ্যাত সংস্থা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement