shono
Advertisement

রঙের উৎসবে মাতলেন খেলার দুনিয়ার তারকারা

জমজমাট একটি ছুটির দিন কাটালেন ক্রীড়া দুনিয়ার তারকারা। The post রঙের উৎসবে মাতলেন খেলার দুনিয়ার তারকারা appeared first on Sangbad Pratidin.
Posted: 05:58 PM Mar 12, 2017Updated: 12:28 PM Mar 12, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রঙের উৎসবে মেতে উঠেছে গোটা দেশ। আট থেকে আশি, হোলির রঙে নিজেদের রাঙিয়ে তুলেছেন সকলেই। খেলার দুনিয়ার ব্যক্তিত্বরাই বা কীভাবে এই রঙের জলসা থেকে নিজেদের দূরে সরিয়ে রাখেন! খেলোয়াড়দের বিশেষ দিনটি সেলিব্রেশনের নানা মুহূর্ত ধরা পড়ল সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

বৃহস্পতিবার থেকে রাঁচিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শুরু তৃতীয় টেস্ট। তার আগে পুরোদমে চলছে প্রস্তুতি। অজিঙ্ক রাহানে মুখে রং না মাখলেও টুইটারে সকলকে রঙিন শুভেচ্ছা জানাতে ভোলেননি।

ইনস্টাগ্রামে ফ্যানদের রঙের উৎসবের অভিনন্দন জানিয়েছেন আরেক ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়না। ভারতীয় শাটলার সাইনা নেহওয়াল আজকের দিনটিকে বেছে নিয়েছেন একটি বিজ্ঞাপনের জন্য। যে পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর তিনি।

এদিকে কুস্তিগির যোগেশ্বর দত্তও নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিতে হোলির আনন্দ ভাগ করে নিয়েছেন ভক্তদের সঙ্গে। বৃন্দাবনে হোলি খেলার ছবি পোস্ট করে হিন্দি ভাষায় টুইট করলেন তিনি।

কমনওয়েলথ গেমসে প্রথম মহিলা হিসেবে সোনা জয়ী গীতা ফোগাট আবার স্বামীর সঙ্গে রঙিন হয়ে উঠলেন। তাঁর বোনেরাও হোলির রঙে রাঙিয়ে তুলেছেন নিজেদের। হোলি খেলার সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তাঁরা। সঙ্গে লিখেছেন, রং খেলুন সাবধানে।

সব মিলিয়ে জমজমাট একটি ছুটির দিন কাটালেন ক্রীড়া দুনিয়ার তারকারা।

(যমজ পুত্র সন্তানের বাবা হতে চলেছেন রোনাল্ডো)

The post রঙের উৎসবে মাতলেন খেলার দুনিয়ার তারকারা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement