shono
Advertisement

গম্ভীরের সঙ্গে ঝামেলার পর বড়সড় আইনি বিপাকে শ্রীসন্থ, পেলেন নোটিস

গম্ভীরের সঙ্গে শ্রীসন্থের ঝামেলা নিয়ে জোর চর্চা।
Posted: 01:00 PM Dec 08, 2023Updated: 12:48 PM Dec 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গৌতম গম্ভীরের সঙ্গে ঝামেলার জেরে শ্রীসন্থকে আইনি নোটিস ধরানো হল। লিজেন্ডস লিগের কমিশনার জানিয়েছেন আচরণবিধি মেনে চলার যে প্রতিশ্রুতি দিয়েছিলেন ক্রিকেটাররা, তা লঙ্ঘন করেছেন শ্রীসন্থ। রিপোর্টে জানানো হয়েছে, সোশাল মিডিয়ায় যে ভিডিও পোস্ট করেছেন শ্রীসন্থ তা সরিয়ে নিলে তবেই তাঁর সঙ্গে ফের কথাবার্তা হবে। লিজেন্ডস লিগে গম্ভীর ও শ্রীসন্থ উত্তপ্ত বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। ম্যাচের শেষে শ্রীসন্থ লাইভ ভিডিও শেয়ার করেন যেখানে দেখা যাচ্ছে শ্রীসন্থ কটু কথা বলছেন গম্ভীরকে। আগে লিজেন্ডস লিগ কর্তৃপক্ষ জানিয়েছিল, কেউ যদি নিয়ম লঙ্ঘন করেন, তাহলে তাঁর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে। শ্রীসন্থ সোশাল মিডিয়ায় পোস্ট করে মহাবিপাকে জড়িয়েছেন।
ভারতীয় ক্রিকেট ইতিহাসের অন্যতম বিতর্কিত চরিত্র শান্তাকুমারন শ্রীসন্থ (S Sreesanth)। কেকেআর মেন্টর গৌতম গম্ভীরকে (Gautam Gambhir) একের পর এক বিস্ফোরক অভিযোগে বিদ্ধ করেছেন শ্রীসন্থ। তাঁর কটাক্ষ ‘মিস্টার ফাইটার’ গম্ভীর সবার সঙ্গেই লড়াই করেন। এমনকী, সিনিয়রদেরও সম্মান করেন না।

Advertisement

[আরও পড়ুন: খারাপ পিচে খেলেই বিশ্বকাপ ফাইনালে হার ভারতের? রেটিং প্রকাশ করল ICC]

শ্রীসন্থের সঙ্গে গম্ভীরের বিবাদের সূত্রপাত লেজেন্ডস ক্রিকেট লিগ (Legends Cricket League) থেকে। অবসর নেওয়া ক্রিকেটারদের ওই লিগে বুধবার শ্রীসন্থের দল গুজরাট জায়ান্টসের মুখোমুখি হয়েছিল গম্ভীরের ইন্ডিয়া ক্যাপিটালস। ওই ম্যাচেই শ্রীসন্থকে পর পর ছক্কা এবং বাউন্ডারি মারেন গম্ভীর। তারপর মাঠের মধ্যেই দুই তারকার মধ্যে উত্তপ্ত দৃষ্টি বিনিময় হয়। বিবাদের শুরু সেখান থেকেই।

[আরও পড়ুন: আর্জেন্টিনা কোচের পদ ছাড়তে চান স্কালোনি, কারণ কি মেসি?]
পরে সোশাল মিডিয়ায় গম্ভীরের বিরুদ্ধে রীতিমতো বিষোদগার করেন শ্রীসন্থ। ইনস্টাগ্রামে এসে তিনি দাবি করেন, গম্ভীর গোটা ম্যাচে তাঁকে উত্যক্ত করেছেন। তাঁকে এমন কিছু বলা হয়েছে যা একেবারেই বলা উচিত হয়নি। শ্রীসন্থের বক্তব্য,”এখানে আমার কোনও ভুল নেই। মিস্টার গৌতি প্রকাশ্যে আমাকে যে কথা গুলো বলেছেন, একটা ক্রিকেট মাঠে অন্তত সেগুলো বলা শোভনীয় নয়। আমার পরিবার, আমি, আমার রাজ্য যা নিয়ে এত ভুগেছে, আমি যে লড়াইটা করেছি, কোনও কারণ ছাড়া সেটা টেনে আনা হয়েছে।”

[আরও পড়ুন: ইতিহাসে প্রথমবার অবনমনে পেলের স্যান্টোস, গাড়িতে আগুন ক্ষুব্ধ সমর্থকদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement