সতীর্থদের সঙ্গে ঝগড়া, সিনিয়রদেরও সম্মান করে না, গম্ভীরকে তোপ শ্রীসন্থের

11:38 AM Dec 07, 2023 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় ক্রিকেট ইতিহাসের অন্যতম বিতর্কিত চরিত্র শান্তাকুমারন শ্রীসন্থ (S Sreesanth)। এবার নয়া বিতর্কে জড়ালেন তিনি। সরাসরি কেকেআর মেন্টর গৌতম গম্ভীরকে (Gautam Gambhir) একের পর এক বিস্ফোরক অভিযোগে বিদ্ধ করলেন শ্রীসন্থ। তাঁর কটাক্ষ ‘মিস্টার ফাইটার’ গম্ভীর সবার সঙ্গেই লড়াই করেন। এমনকী, সিনিয়রদেরও সম্মান করেন না।

Advertisement

শ্রীসন্থের সঙ্গে গম্ভীরের বিবাদের সূত্রপাত লেজেন্ডস ক্রিকেট লিগ (Legends Cricket League) থেকে। অবসর নেওয়া ক্রিকেটারদের ওই লিগে বুধবার শ্রীসন্থের দল গুজরাট জায়ান্টসের মুখোমুখি হয়েছিল গম্ভীরের ইন্ডিয়া ক্যাপিটালস। ওই ম্যাচেই শ্রীসন্থকে পর পর ছক্কা এবং বাউন্ডারি মারেন গম্ভীর। তারপর মাঠের মধ্যেই দুই তারকার মধ্যে উত্তপ্ত দৃষ্টি বিনিময় হয়। বিবাদের শুরু সেখান থেকেই।

[আরও পড়ুন: আর্জেন্টিনা কোচের পদ ছাড়তে চান স্কালোনি, কারণ কি মেসি?]

পরে সোশাল মিডিয়ায় গম্ভীরের বিরুদ্ধে রীতিমতো বিষোদগার করেন শ্রীসন্থ। ইনস্টাগ্রামে এসে তিনি দাবি করেন, গম্ভীর গোটা ম্যাচে তাঁকে উত্যক্ত করেছেন। তাঁকে এমন কিছু বলা হয়েছে যা একেবারেই বলা উচিত হয়নি। শ্রীসন্থের বক্তব্য,”এখানে আমার কোনও ভুল নেই। মিস্টার গৌতি প্রকাশ্যে আমাকে যে কথা গুলো বলেছেন, একটা ক্রিকেট মাঠে অন্তত সেগুলো বলা শোভনীয় নয়। আমার পরিবার, আমি, আমার রাজ্য যা নিয়ে এত ভুগেছে, আমি যে লড়াইটা করেছি, কোনও কারণ ছাড়া সেটা টেনে আনা হয়েছে।”

[আরও পড়ুন: ‘৩০ ঘণ্টা বিদ্যুৎ নেই, জানি না কী হবে’, আতঙ্কিত মিগজাউমে বন্দি অশ্বিন]

এখানেই শেষ নয়, শ্রীসন্থের দাবি গম্ভীর সকলের সঙ্গেই ঝগড়া করেন। তিনি বলছেন,”মিস্টার ফাইটার সব সময় নিজের সতীর্থদের সঙ্গে ঝগড়া করে। কোনও কারণ ছাড়াই। এমনকী নিজের সিনিয়রদেরও সম্মান করে না। এমনকী বীরেন্দ্র শেহওয়াগকেও (Virender Sehwag) সম্মান করেন না। কোনও কারণ ছাড়া আমাকে যেভাবে আক্রমণ করল, সেটা ভীষণ আপত্তিকর।” সরাসরি নাম না করলেও শ্রীসন্থের এই কটাক্ষের জবাব ইঙ্গিতে দিয়েছেন গম্ভীরও। এক্স হ্যান্ডেলে তিনি নিজের একটি হাসিমুখের ছবি পোস্ট করে বলেছেন,”গোটা দুনিয়া যখন প্রচারের আলো কেড়ে নেওয়ার চেষ্টা করছে, তখন তোমার শুধু হাসাই উচিত।”

Advertisement