বিরাটের জন্যই দল থেকে বাদ পড়েছেন যুবরাজ-রায়না!

03:35 PM Oct 15, 2017 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এর আগে কখনও ভারতীয় ক্রিকেটারদের বিরুদ্ধে ম্যাচ গড়াপেটার অভিযোগ তুলেছেন, কখনও আবার দেশের প্রতিনিধিত্ব করার মতো যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন। শুধু ক্রিকেট নয়, রাজনীতিবিদ থেকে শুরু করে বিনোদন জগতের তারকাদের মধ্যে স্বঘোষিত চিত্র সমালোচক কমল আর খানের রোষের মুখে পড়েননি, এমনটা খুঁজলেও বোধহয় পাওয়া সম্ভব নয়। পেলেও সেটা খড়ের গাদায় সূচ খোঁজার মতোই। সেই কেআরকে-এর রোষের মুখে এবার ভারতের জাতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি। তাঁর অভিযোগ, যুবরাজ সিং এবং সুরেশ রায়নার কেরিয়ার নষ্টের জন্য দায়ী একমাত্র বিরাট। আর এই অভিযোগ তোলার পরেই অবশ্য সোশ্যাল মিডিয়ার রোষের মুখে পড়লেন তিনি।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে সিরিজেও সুযোগ পেলেন না যুবরাজ-রায়না]

শনিবারই আসন্ন নিউজিল্যান্ড বিরুদ্ধে তিনটি ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করেছে বিসিসিআই। কিন্তু অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজের মতোই ফের ব্রাত্যই রয়ে গেলেন যুবরাজ সিং এবং সুরেশ রায়না। আর এরপরেই মুখ খোলেন কমল আর খান। নিজের টুইটার হ্যান্ডেলে লেখেন, ‘বেচারা যুবরাজ এবং রায়না, কোহলি একেবারের জন্য ঘরে বসিয়ে দিল। ঠিক আছে ভাই তোমরা ধারাভাষ্য কোরো।’ এই টুইটটির মাধ্যমে মূলত ভারত অধিনায়ককেই খোঁচা দেন কে আর কে।

Advertising
Advertising

কিন্তু এরপরই নিজের বক্তব্যের জন্য রোষের মুখে পড়েন স্বঘোষিত এই চলচ্চিত্র সমালোচক। তাঁর টুইটের পরিবর্তে একের পর এক পালটা টুইট পড়তে থাকে। কেউ লেখেন, ‘এবার আপনি ক্রিকেট নিয়েও মাথা ঘামাবেন? কাজ না থাকলে যা হয় আর কি।’ কেউ লেখেন, ‘আপনি বিরাটকে এত হিংসে করেন কেন? কোনওদিন ওর মতো সাফল্য অর্জন করতে পারবেন না বলে।’ অপর একজন বলেন, ‘ওরা দু’জনে নিজেদের কাজটা ঠিক করবেন। আপনার মতো আজেবাজে টুইট করবেন না।’

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post বিরাটের জন্যই দল থেকে বাদ পড়েছেন যুবরাজ-রায়না! appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next