shono
Advertisement

একেই বলে ফাস্ট বোলিং! উমেশের গতিতে বিধ্বস্ত অস্ট্রেলিয়া, রইল ভিডিও

অস্ট্রেলিয়ার শেষ ছয় উইকেট গিয়েছে মাত্র ১১ রানে।
Posted: 02:59 PM Mar 02, 2023Updated: 02:59 PM Mar 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উমেশ যাদবের (Umesh Yadav) আগুনে বোলিং আরও একবার নজর কাড়ল। তাঁর গতিতে অজি ব্যাটারদের উইকেট গড়াগড়ি খেল। পাঁচ ওভার হাত ঘুরিয়ে তিন-তিনটি উইকেট নেন। তিনটিই বোল্ড।

Advertisement

উমেশের শিকার ক্যামেরন গ্রিন, মিচেল স্টার্ক ও টড মারফি। দ্বিতীয় টেস্টের দ্বিতীয় ইনিংসে ঠিক যে ভাবে অজিদের ইনিংস শেষ হয়েছিল, তৃতীয় টেস্টের দ্বিতীয় দিনেও একই ভাবে অস্ট্রেলিয়া শেষ হয়ে গেল ১৯৭ রানে। ছ’টি উইকেট অস্ট্রেলিয়া (Australia) হারিয়েছে মাত্র ১১ রানে।

 

[আরও পড়ুন: বিশ্বজয়ীদের বিশেষ উপহার, আর্জেন্টিনা সতীর্থদের সোনার iPhone দেবেন মেসি]

 

মহম্মদ শামির পরিবর্তে তৃতীয় টেস্টে দলে জায়গা পেয়েছেন উমেশ যাদব। দ্বিতীয় দিনের সকালে ভারতের (India) এই জোরে বোলারই শুরুতে ধাক্কা দেন। ক্যামেরন গ্রিনকে মাত্র ২১ রানে প্যাভিলিয়নে পাঠান উমেশ। পরের ওভারে ফের আঘাত হানেন উমেশ। 

 

এবার মিচেল স্টার্কের স্টাম্প মাটিতে গড়াগড়ি খায়। টড মারফিকে যে ডেলিভারিতে ফেরান উমেশ যাদব, সেটা স্টার্কের আউটেরই অ্যাকশন রিপ্লে। উমেশের বল ডিফেন্সিভ শট খেলার জন্য পা বাড়ান মারফি। কিন্তু উমেশের দ্রুত গতির ডেলিভারি মারফি খেলতে পারেননি। বল এক্ষেত্রেও ছিটকে দেয় মারফির উইকেট।

১৬০ রানে ৪ উইকেট, এই অবস্থায় দ্বিতীয় দিনের খেলা শুরু করে অস্ট্রেলিয়া। হ্যান্ডসকম্ব ও গ্রিন ২৬ রান জোড়েন। হ্যান্ডসকম্বকে ফেরান অশ্বিন। অস্ট্রেলিয়া আর ঘুরে দাঁড়াতে পারেনি। ১৯৭ রানে শেষ হয়ে যায় অস্ট্রেলিয়া।

[আরও পড়ুন: উসকানির প্রমাণ পায়নি আদালত, ৪০ দিন পর জামিন ISF বিধায়ক নওশাদ সিদ্দিকির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement