shono
Advertisement

Breaking News

ফাঁস ধোনির হুঁকোপ্রীতি! প্রকাশ্যে চলে এল মাহির ধূমপানের ভিডিও

নতুন বছরের পার্টিতে অন্য মেজাজে ধোনি।
Posted: 11:43 AM Jan 07, 2024Updated: 04:39 PM Jan 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুযোগ পেলেই বন্ধুদের সঙ্গে হুঁকোয় টান দেন মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)! টিম ইন্ডিয়ার (Team India) অধিনায়ক থাকার সময় তাঁর হুঁকোপ্রীতি কারও অজানা ছিল না। এমনকী আইপিএলে (IPL) চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) অধিনায়ক নাকি সময় সুযোগ পেলেই হুঁকোয় টান দিতেন! বেশিরভাগ সময় তাঁর ঘরেই বন্ধুদের নিয়ে হুঁকোর আসর বসাতেন বিশ্বকাপ জয়ী প্রাক্তন অধিনায়ক। এমন খবর অনেকবার কানে এসেছে। তবে এই প্রথমবার মাহির হুঁকোতে টান দেওয়ার ভিডিও প্রকাশ্যে চলে এল। স্বভাবতই সেই ভিডিও ভাইরাল হতে একেবারেই সময় লাগেনি।

Advertisement

কয়েকদিন আগে স্ত্রী সাক্ষী ও কন্যা জিভার সঙ্গে দুবাইতে ছিলেন ধোনি। সেখানে নতুন বছর পালন করেছিলেন। তাঁর সঙ্গে সেই সময় ছিলেন ঋষভ পন্থ (Rishabh Pant) ও বলিউডের অভিনেত্রী কৃতী স্যানন (Kriti Sanon)। সেই সময়ের একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে বেশ মেজাজের সঙ্গে হুঁকোয় টান দিচ্ছেন ভারতকে তিনটি আইসিসি ট্রফি এনে দেওয়া প্রাক্তন অধিনায়ক।

[আরও পড়ুন: টি-২০ বিশ্বকাপে রোহিত-কোহলির খেলা নিয়ে এখনও সংশয়, সিদ্ধান্ত নেবেন খোদ জয় শাহ]

 

ধোনির যে হুঁকোর প্রতি আলাদা আবেগ রয়েছে, সেটা কয়েক বছর আগে সবার সামনে এনেছিলেন অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক জর্জ বেইলি (George Bailey)। ক্রোড়পতি লিগের মঞ্চে চেন্নাই এবং রাইজিং পুনে সুপার জায়ান্টসে ধোনির সঙ্গে খেলেছেন তিনি। কয়েক বছর আগে বেইলি বলেছিলেন, “ধোনি হুঁকো খেতে পছন্দ করে। তাই ও নিজের ঘরে অনেক সময়ই হুঁকোর ব্যবস্থা করে রাখত। ও নিজের ঘরে সবার ঢোকার অনুমতি দিয়ে রেখেছিল। ওর ঘরে গেলেই অনেক তরুণ ক্রিকেটারকে দেখতে পাওয়া যেত। ভারতীয় এবং বিদেশি ক্রিকেটাররা ওর ঘরে একসঙ্গে জড়ো হত। সিনিয়র, জুনিয়রের বিভেদটা মুছে দিত ধোনি।”

ধোনির হুঁকোপ্রীতি নিয়ে প্রশ্ন উঠলে বেইলি ফের যোগ করেছিলেন, “মধ্যরাত অবধি আমরা ধোনির ঘরে আড্ডা দিতাম। ক্রিকেটের ব্যাপারে কথা তো হতই, একই সঙ্গে অন্যান্য মানুষের ব্যাপারেও কথা হত। এভাবে খোলা মেলা আড্ডা হওয়ার ফলে, কারও মধ্যে কোনওরকম বাধা থাকত না। ওই সময় সিনিয়র-জুনিয়রের বিভেদটাও ভেঙে যেত। আর সঙ্গে চলত দেদার হুঁকো খাওয়া।”

২০২০ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেও আইপিএলে চেন্নাইয়ের হয়ে ক্যাপ্টেন্সি সামলাচ্ছেন মাহি। এবারই তাঁর শেষ আইপিএল। এমনটাই মনে করছে ক্রিকেট মহল। তাই তাঁর দিকে এবারও বাড়তি নজর তো থাকবেই।

[আরও পড়ুন: অপরাজিত ১৫৭, কোন বিশেষ নজির গড়ে টেস্ট দলে ফেরার দাবি জানালেন পূজারা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement