shono
Advertisement

দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন অনুষ্কা, কী নাম? জানালেন বিরাট

ইনস্টাগ্রামে নিজেই সুসংবাদ দিলেন বিরাট কোহলি।
Posted: 08:59 PM Feb 20, 2024Updated: 09:36 AM Feb 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোহলি পরিবারে সুখবর। ভামিকার পর দ্বিতীয়বার মা হলেন অনুষ্কা শর্মা। ইনস্টাগ্রামে নিজেই সুসংবাদ দিলেন বিরাট কোহলি। জানালেন, সংসারে এসেছে পুত্র সন্তান। জানিয়ে দিলেন ছেলের নামও।

Advertisement

দ্বিতীয় সন্তানের অপেক্ষায় বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মা (Anushka Sharma)? এই প্রশ্ন দীর্ঘদিন ধরেই ঘুরছিল। তারকা দম্পতি এবিষয়ে শেষ দিন পর্যন্ত মুখে কুলুপ এঁটেছিলেন। তবে সম্প্রতি খবরটি ফাঁস করে ফেলেছিলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স। তার পরই বিরাট-অনুষ্কার দ্বিতীয় সন্তানের ভূমিষ্ঠ হওয়া নিয়ে হর্ষ গোয়েঙ্কার টুইট ঘিরে তোলপাড় হয় নেটদুনিয়া। তিনি জানিয়েছিলেন ভারত নয়, লন্ডনে ভূমিষ্ট হতে চলেছে বিরুষ্কার সন্তান। মঙ্গলবার দীর্ঘ পোস্ট করে সব জল্পনার অবসান ঘটালেন কোহলি।

[আরও পড়ুন: ‘রাশিয়া কখনও ক্ষতি করেনি, পশ্চিমি দেশই পাকিস্তানকে অস্ত্র দিত’, বিস্ফোরক জয়শংকর]

বিরাট জানান, “অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে গত ১৫ ফেব্রুয়ারি আমাদের পুত্র সন্তান এবং ভামিকার ভাই অকায় জন্ম নিয়েছে। এই আনন্দের দিনে আপনাদের ভালোবাসা আর আশীর্বাদ চাই। আশা করি, আমাদের ব্যক্তিগত জীবনকে সম্মান জানাবেন।”

২০১৭ সালে অভিনেত্রী অনুষ্কার সঙ্গে গাঁটছড়া বাঁধেন প্রাক্তন ভারত অধিনায়ক। ২০২১ সালের জানুয়ারিতে প্রথমবার বাবা-মা হওয়ার স্বাদ পান বিরুষ্কা। সংসার আলো করে আসে ভামিকা। সেবার অবশ্য সন্তান জন্মানোর আগেই অনুরাগীদের আগাম খবর দিয়েছিলেন তারকা দম্পতি। তবে এবার স্পিকটি নট ছিলেন তাঁরা। অনেকে আন্দাজ করলেও তাঁরা প্রকাশ্যে কিচ্ছুটি জানাননি। এমনকী ব্যক্তিগত কারণ দেখিয়ে চলতি ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজ খেলবেন না বলেও জানিয়ে দিয়েছিলেন কোহলি। তখনই জল্পনা জোরালো হয়। এবার সকলের কৌতূহল দূর করে কোহলি জানিয়ে দিলেন, ছেলের বাবা হয়েছেন তিনি। স্বাভাবিক ভাবেই কোহলি ও শর্মা পরিবারে খুশির হাওয়া।

[আরও পড়ুন: মা হতে চলেছেন দীপিকা পাড়ুকোন! কত মাসের অন্তঃসত্ত্বা রণবীর ঘরনি?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement