shono
Advertisement

দেশে ফেরার আগেই সতীর্থদের সঙ্গে জরুরি বৈঠকে বসবেন অধিনায়ক কোহলি, কেন জানেন?‌

‌তাঁর অধিনায়কত্ব নিয়ে ইতিমধ্যেই মুখ খুলেছেন সমালোচকরা।
Posted: 03:34 PM Dec 21, 2020Updated: 03:34 PM Dec 21, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ স্ত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma) অন্তঃসত্ত্বা। আর সেসময় তাঁর পাশে থাকতেই টেস্ট সিরিজের মাঝপথেই অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)। তবে দেশে ফেরার আগে দলের বাকি খেলোয়াড়দের উদ্বুদ্ধ করতে আলাদা করে বৈঠকও করবেন বিরাট। এমনটাই জানা গিয়েছে টিম ম্যানেজমেন্ট সূত্রে।

Advertisement

সিরিজ শুরুর আগেই বিরাট জানিয়েছিলেন, প্রথম সন্তান জন্মের সময় স্ত্রীর পাশে থাকতে চান। তাই প্রথম টেস্ট খেলেই দেশে ফিরবেন। এরপর BCCI’ও তাতে মান্যতা দেয়। কিন্তু ক্রীড়ামহলে বিশেষ করে ভক্তদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দেয়। কেউ বিরাটকে সমর্থন করেন, তো কেউ আবার প্রশ্ন তোলেন, এই পরিস্থিতিতে কেন দেশে ফিরছেন বিরাট?‌ অ্যাডিলেড টেস্টের দ্বিতীয় ইনিংসে টিম ইন্ডিয়ার হারের পর সেই আগুনের যেন ঘি পড়ে। এই পরিস্থিতিতে দেশে ফেরার আগে দলের বাকি সদস্যদের সঙ্গে কথা বলবেন বিরাট কোহলি। টিম ম্যানেজমেন্ট সূত্রে খবর, তাঁকে ছাড়া বাকি তিন টেস্টের জন্য দলের বাকি সদস্যদের উদ্বুদ্ধ করবেন বিরাট। কথা বলবেন দলের তরুণ খেলোয়াড়দের সঙ্গেও।

[আরও পড়ুন: এরপরও প্রশ্ন করা হবে না শাস্ত্রীদের? ছত্রিশের লজ্জা চাপা পড়ে যাবে আইপিএলের স্তূপে]

এদিকে, অ্যাডিলেড টেস্টের হারের পর ঘুরে দাঁড়াতে টিম ইন্ডিয়াকে পরামর্শ দিলেন প্রাক্তন ক্রিকেটার মহম্মদ কাইফ।তাঁর মতে, বিরাটের অনুপস্থিতিতে দলকে একসূত্রে গাঁথতে হবে আজিঙ্ক রাহানেকেই।‌ টুইটে তিনি পরিষ্কার লেখেন, ‘‌‘ফোন সুইচড অফ করে বাইরের আলোচনায় কান না দিয়ে একটি দল হিসেবে সবাইকে খেলতে হবে। সামনের দিকে তাকাতে হবে। টিম ইন্ডিয়ার কাছে এটাই একদম সঠিক রাস্তা। রাহানেকেও এগিয়ে এসে গোটা দলকে একসঙ্গে নিয়ে লড়তে হবে।’‌’

 

[আরও পড়ুন: অ্যাডিলেডে হতশ্রী ব্যাটিংয়ের জন্য এবার পাক ক্রিকেটপ্রেমীদের কটাক্ষের মুখে টিম ইন্ডিয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement