shono
Advertisement

পিএসএলে চার ম্যাচে হার, হতাশায় মেজাজ হারালেন করাচি কিংসের প্রেসিডেন্ট আক্রম

ক্ষোভে চেয়ারে লাথি মারেন আক্রম, সেই ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।
Posted: 01:35 PM Feb 23, 2023Updated: 01:35 PM Feb 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করাচি কিংস প্রেসিডেন্ট ওয়াসিম আক্রম (Wasim Akram) হতাশায়, রাগে ড্রেসিং রুমের চেয়ারে লাথি মেরে বসলেন। পাকিস্তান সুপার লিগে (PSL) করাচি কিংস চতুর্থ ম্যাচে হারল। শেষ বলে দলের হার সহ্য করতে না পেরে ক্ষোভে, হতাশায় ওয়াসিম আক্রমের মাথায় হাত উঠল। লাথি মেরে বসলেন ড্রেসিং রুমের চেয়ারে।

Advertisement

করাচি কিংসের সঙ্গে ম্যাচটি ছিল মুলতান সুলতানের। মুলতান সুলতান তিন রানে ম্যাচটি জিতে নেয়। মুলতান তোলে দুই উইকেটে ১৯৬ রান। মহম্মদ রিজওয়ান ৬৪ বলে ১১০ রানের অপরাজিত ইনিংস খেলেন। পাকিস্তান সুপার লিগে এটাই রিজওয়ানের প্রথম সেঞ্চুরি। করাচি ব্যাট করতে নেমে ঝড় তোলে। জেমস ভিনস ৩৪ বলে ৭৫ রান করেন। একসময়ে করাচির রান ছিল বিনা উইকেটে ৭২ রান। কিন্তু সেই করাচি থামে পাঁচ উইকেটে ১৯৩ রানে।

 

ড্রেসিং রুমে বসে খেলা দেখছিলেন ওয়াসিম আক্রম। শেষ বলে হারের পরে পাকিস্তানের প্রাক্তন অধিনায়ককে হতাশ দেখায়। ক্রিকেট পাকিস্তান একটি ভিডিও পোস্ট করে। সেই ভিডিওয় দেখা যাচ্ছে আক্রমের মাথায় হাত উঠেছে। সামনের সারির চেয়ারে লাথিই মেরে বসেন তিনি। মুলতান প্রথম ম্যাচটি হারে লাহোর কালান্দার্সের কাছে। কিন্তু তার পরে কোয়েটা গ্লাডিয়েটরস, পেশোয়ার জালমি, ইসলামাবাদ ইউনাইটেড ও করাচিকে হারায়। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার