shono
Advertisement

কেন যোগ দেওয়ার আট দিন পরেই রাজনীতি ছাড়লেন? মুখ খুললেন অম্বতি রায়ডু

জনসেবা করার প্রতিজ্ঞা নিয়ে গত বছরের শেষে রাজনীতিতে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন প্রাক্তন ভারতীয় তারকা।
Posted: 06:55 PM Jan 07, 2024Updated: 06:55 PM Jan 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জনসেবা করার প্রতিজ্ঞা নিয়ে গত বছরের শেষে রাজনীতিতে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন অম্বতি রায়ডু (Ambati Rayudu)। কিন্তু রাজনীতির ময়দানে পা রাখার আটদিন পরই সরে দাঁড়ান তিনি। ১৮০ ডিগ্রি ঘুরে রাজনীতি থেকে সন্ন্যাস ঘোষণা করেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার। স্বাভাবিক ভাবেই প্রশ্ন ওঠে, সপ্তাহ কাটতেই কেন মোহভঙ্গ হল তাঁর? এবার নিজেই অনুরাগীদের কৌতূহল দূর করলেন তিনি।

Advertisement

আসলে নিজের প্রথম পছন্দ অর্থাৎ ক্রিকেটকে অতিরিক্ত সময় দিতেই আচমকা নিজের সিদ্ধান্ত বদল করেছেন রায়ডু। রবিবার নিজের সোশাল অ্যাকাউন্টে তিনি লেখেন, “আগামী ২০ তারিখ থেকে দুবাইয়ে টি-টোয়েন্টি লিগ শুরু। সেখানে মুম্বই ইন্ডিয়ান্সের প্রতিনিধিত্ব করব। আর পেশাদার খেলা চালাতে গেলে রাজনীতিতে সময় দেওয়া সম্ভব হবে না।”

[আরও পড়ুন: ‘৭০ বছর বয়স হলে কি এতটা হাঁটতে পারতাম?’ নবীন-প্রবীণ বিতর্কে মন্তব্য অভিষেকের]

গত ২৮ ডিসেম্বর অন্ধ্রপ্রদেশের শাসকদল ওয়াইএসআরসিপি-তে নাম লেখান চেন্নাই সুপার কিংসের প্রাক্তন তারকা। মুখ্যমন্ত্রী জগনমোহন রেড্ডিই বিজয়ওয়াড়ায় এদিন দলীয় উত্তরীয় পরিয়ে তাঁকে স্বাগত জানান। যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপমুখ্যমন্ত্রী নারায়ণ স্বামীও। কিন্তু শনিবার অম্বতির গলায় শোনা যায় উলটো সুর। নিজেই জানান, “কিছু সময়ের জন্য ওয়াইএসআরসিপি দল এবং রাজনীতি থেকে সরে যাচ্ছি। পরবর্তী সিদ্ধান্ত শীঘ্রই জানাব।” যদিও তখন রাজনীতি থেকে ‘অবসরে’র কোনও কারণ জানাননি তিনি। আর তাতেই বাড়ছিল কৌতূহল। এবার তিনি জানিয়ে দিলেন, খেলার জন্যই আপাতত রাজনীতিতে ‘না’ রায়ডুর।

[আরও পড়ুন: ‘মহিলারা জুটো চাটতে বললে কি নারীবাদী বলে লাফাতেন?’, জাভেদকে পালটা‘অ্যানিম্যাল’ নির্মাতাদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement